• রাজশাহী বিভাগ

    বদলগাছীতে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ উপলক্ষে প্রেস ব্রিফিং করছেন নির্বাহী অফিসার

      প্রতিনিধি ৯ নভেম্বর ২০২২ , ১০:০৯:৩৪ প্রিন্ট সংস্করণ

    এনামুল কোভিদ এনাম-জেলা প্রতিনিধি নওগাঁ:

    নওগাঁ জেলার বদলগাছীতে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ উপলক্ষে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোসা. আলপনা ইয়াসমিন।গত বুধবার (৯ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা তাঁর বক্তব্যে বলেন, আগামী ১১ নভেম্বর-২০২২খ্রি. তারিখে উপজেলা চত্বরে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে। এ মেলায় প্যাভিলিয়ন-১ (উদ্যোগ এবং স্টার্টআপ), প্যাভিলিয়ন-২ (ডিজিটাল সেবা), প্যাভিলিয়ন-৩ (হাতের মুঠোয় সেবা), প্যাভিলিয়ন-৪ (শিক্ষা, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান) এর অন্তর্ভুক্ত অফিস/প্রতিষ্ঠানসমূহ অংশগ্রহণ করবে এবং সেরা তিনটি দপ্তরকে পুরষ্কার প্রদান করা হবে। ওইদিন বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

    তিনি আরও বলেন, অনলাইন কুইজ প্রতিযোগিতা আগামী ৩০ নভেম্বর অনলাইনে রাত ৮-৯ টার মধ্যে অনুষ্ঠিত হবে। আর কুইজ প্রতিযোগিতার নিবন্ধন ১ নভেম্বর থেকে ২০ নভেম্বরের মধ্যে করতে হবে। অনলাইন কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের ‘ডিজিটাল বাংলাদেশ দিবস২০২২ এর মূল অনুষ্ঠানে পুরস্কার প্রদান করা হবে।

    প্রেস ব্রিফিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শামসুল আলম খান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা. মাহমুদা সুলতানা, সাংবাদিক সংস্থা বদলগাছী’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, বদলগাছী প্রেসক্লাবের সভাপতি আবু সাঈদ, প্রেসক্লাব বদলগাছী’র সভাপতি ফজলে মওলাসহ উপজেলায় কর্মরত বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ