• আইন ও আদালত

    বদলগাছীতে মসজিদের অজুখানা নিয়ে একজনের মৃত্যু থানায় হত্যা মামলা আটক এক

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২২ , ৬:১২:৫১ প্রিন্ট সংস্করণ

    জানা গেছে বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের মিঠাপুর পুকুর পাড় গ্রামের মসজিদের পেশাব খানা ও অজুখানা তৈরী করা নিয়ে কথা কাটা কাটি চলছিল একই গ্রামের মৃত আজিমদদীনের পুএ মোঃ আবদুর রহমান আবদুলের সঙ্গে, মৃত্যু লবানুর পুএ আকবর আলী পাটারীর সঙ্গে নামাজ শেষে আনুমানিক দুপুর দুই টায়। কথা কাটা কাটির এক পযার্য়ে আবদুল হোসেন রাগান্বিত হয়ে আকবর আলী পাটারী৫৭ কে গলা টিপে ধরে ধাক্কা দিলে মাটিতে লুটিয়ে পড়ে আকবর আলী।

    সঙ্গে সঙ্গে তার প্রতিবেশি মসজিদের সামনে বাড়ির সাহেরা খাতুন চিতকার দিলে গ্রামের লোকজন ছুটেআসে এবং মাটিতে পড়ে থাকা অবস্থায় আকবর আলী পাটারীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। মাথায় পানি দেওয়ার সময় বুঝতে পারে আকবর আলী পাটারীর মৃত্যু হয়েছে। সঙ্গে সঙ্গে থানায় খবর দিলে পুলিশ ঘটনার স্থল থেকে আসামি আবদুর রহমান ৫৫ কে আটক করে থানায় নিয়ে যায়। এলাকাবাসী জানান আকবর আলী পাটারী হাঁপানি ও শাষ কষ্টে অসুস্থ লোক ছিল দীর্ঘ বছর তাকে ঐভাবে গলা ধরে ধাক্কা দেওয়া অপরাধ। পুলিশ মৃত্যু আকবর আলী পাটারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন গত ১৯ আগষ্ট।

    গত ২০/৮/২২ তারিকে বাদ জহর নামাজ শেষে জানাযা কবরস্থ করা হয়েছে। মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ হোসেন বলেন আকবর আলী পাটারী অসুস্থ লোক ছিল তাকে ঐভাবে গলা ধরে ধাক্কা দেওয়া অপরাধ করেছে।
    মেম্বার হারুন রশীদ বলেন আকবর আলী পাটারী অসুস্থ লোক ছিল জেনে শুনে গায়ে হাত দিয়ে ধাক্কা দেওয়ায়া অপরাধ করেছে। এবিষয়ে থানায় মৃত্যু আকবর আলী পাটারীর ছেলে রাজু বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে বলে থানা সুএে জানা যায়। ১ নং আসামী আবদুর রহমান জেল হাজতে প্রেরন করেন থানার ইনচার্জ অফিসার আতিয়ার রহমার সাংবাদিকদের জানান।বিষয় টি এলাকায় তোলপাড় চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ