• আমার দেশ

    পোরশায় ঘাঁসফুল এনজিও কম্বল বিতরণ

      প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২৪ , ৮:০৫:২২ প্রিন্ট সংস্করণ

     

    মোঃ শাহআলম-ক্রাইম রিপোর্টার:

    অসহায় ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যদের মাঝে শীতবস্ত্র মোটা কম্বল বিতরণ করেন শাহজালাল ইসলামী ব্যাংকের অর্থায়নে ও ঘাঁসফুল এনজিও সহায়তায়। আজ বিকাল গাঙ্গুরিয়া বাজারে অবস্থিত নিজস্ব অফিস থেকে কম্বল গুলো বিতরণ করা হয়। শামসুন্নাহার রহমান পরান প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানটি দীর্ঘ দিন দরিদ্রদের মাঝে ক্ষুদ্র ঋণ প্রদান করে সহযোগিতা করে আসছেন।

    এরই ধারাবাহিকতায় এ শীতের ঠান্ডায় একটুখানি সহানুভূতি দেখিয়েছে এনজিওটি। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোর্শেদ চৌধুরী ৬টি ইউনিয়নের অসহায় ঋণী সদস্য দের হাতে কম্বল তুলে দিয়ে উদ্ভোধন করেন এবং পরে ১০০ জন সদস্যের একটি করে সভাপতি ও বিশেষ অতিথিরা কম্বল বিতরণ করেন।

    বিশেষ অতিথি ছিলেন সহকারী পরিচালক সাইদুর রহমান, নাচল এরিয়া ম্যানাজার মোহাম্মদ সেলিম। তাছাড়া আম রপ্তানি করণে ও আমের গুণগত মান উন্নয়নে সার্বিক সহায়তাকারী এসইপি প্রকল্প ম্যানাজার জনাব কুদরতে খুদা মোঃ নাসের। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পোরশা উপজেলা ঘাসফুল শাখা ব্যবস্থাপক মোঃ সামিউল বাসার। পৌষের কনকনে শীতে যেখানে অসহায় হতদরিদ্র মানুষেরা কাঁপছে সেখানে এ কম্বলটি গরমের একটু সস্থী এনে দিবে বলে জানালেন কম্বল হাতে পাওয়া হাসি মাখা এক সদস্য।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ