• রাজশাহী বিভাগ

    মটরসাইকেল চোর সিন্ডিকেটের আটক-২

      প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২৩ , ৯:২৮:০৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোরে এক কৃষি ব্যাংক কর্মকর্তার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল চুরির ৩ দিনের মাথাই উদ্ধার করতে সক্ষম হয়েছে থানাপুলিশ। সেইসঙ্গে চোর সিন্ডিকেটের দুই সদস্যকে ২৯ সেপ্টেম্বর শুক্রবার গ্রেফতার করা হয়েছে। পরে পুলিশ স্টকের মাধ্যমে সংশ্লিষ্ট বিজ্ঞ আদালতে তাদের পাঠানো হয়। গ্রেফতারকৃতরা হলেন- তানোর থানার কুন্দাইন গ্রামের বাসিন্দা নরেন মূর্মুর পুত্র চোর সিন্ডিকেটের মুলহোতা শ্রী জহন মূর্মু (৩৫) ও জেলার দুর্গাপুর থানার মহিপাড়া গ্রামের বাসিন্দা জেহের উদ্দিনের পুত্র শফিকুল ইসলাম (৪২)।

    পুলিশ সূত্রে জানা গেছে, তানোর উপজেলার কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা মতিউর রহমান (৪১) নাচোল কৃষি উন্নয়ন ব্যাংকে সিনিয়র অফিসার পদে চাকুরি করেন। সেই সুবাদে তার মটরসাইকেল পিতার বাড়িতে রেখে সেখানে অবস্থান করেন তিনি। এঅবস্থায় গত ২৬ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ ঘটিকার সময় তার পিতা হাবিবুর রহমান মটরসাইকেলটি চালিয়ে এসে রাত্রী অনুমান ১১টার দিকে বাড়িতে ঘুমিয়ে পড়েন। ২৭ সেপ্টেম্বর বুধবার ভোর সাড়ে ৫টার দিকে ফজরের নামাজ শেষে দেখেন সেখানে মটরসাইকেল নেই।

    চুরি হয়ে গেছে। এমন খবর পেয়ে ওই ব্যাংক কর্মকর্তা বাদী হয়ে থানায় গিয়ে মামলা করেন। ওই মামলার সূত্রধরে গোপনে পুলিশের বিশেষ চিরুনি অভিযান শুরু হয়। অভিযানে চোর সিন্ডিকেটের মুলহোতা জহন মূর্মুকে আটক করে পুলিশ। পরে তাকে জিজ্ঞাসাবাদে চোরাই মটরসাইকেল জেলার দুর্গাপুর থানার মহিপাড়া গ্রামের বাসিন্দা শফিকুল ইসলামের বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

    এব্যাপারে তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, পুলিশের বিশেষ অভিযানে কৃষি ব্যাংক কর্মকর্তার চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। শুক্রবার পুলিশ স্টকের মাধ্যমে সংশ্লিষ্ট বিজ্ঞ আদালতে আটক চোরদের পাঠানো হয়। তবে, উদ্ধারকৃত মটরসাইকেল বিজ্ঞ আদালতের অনুমতিক্রমে মালিকের জিম্মায় দেয়া হবে বলে জানান ওসি#

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ