• বরিশাল বিভাগ

    পাষন্ড স্বামী কতৃক ৪ সন্তানের জননীকে ডিভোর্স

      প্রতিনিধি ১৩ অক্টোবর ২০২৩ , ১২:৫৮:১৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ মহসিন মীর-বাউফল প্রতিনিধি:

    পটুয়াখালীর বাউফলে পাষন্ড স্বামী ২২ বছর সংসার করার পর ৪ সন্তানের জননীকে ডিভোর্স দেয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার পৌর শহরের ৯নং ওয়ার্ড বেপারী বাড়িতে এ ঘটনা ঘটেছে। স্থানীয়সূত্রে জানা যায়,বাউফল পৌরসভার ৯নং ওয়ার্ডের শাজাহান বেপারীর ছেলে নান্নু ব্যাপারীর সাথে বিলবিলাস গ্রামের ইদ্রিস মোল্লার মেয়ে তাছলিমার ২০০১ সালে শরীয়ত মোতাবেক বিবাহ হয়। নান্নু বেপারী বিবাহের প্রথম থেকেই যৌতুকের জন্য বিভিন্নভাবে নির্যাতন করে আসছে।

    নির্যাতনের মাত্রা দিন দিন বাড়তে থাকে এবং প্রায়ই সংসারে ঝগড়া বিবাদ লেগে থাকতো। তাসলিমা এভাবে নির্যাতন নিপীড়ন সহ্য করে দীর্ঘ ২২ বছর সংসার করেন। তাছলিমার কোল জুড়ে চারটি সন্তান জন্ম নেয়। তালছলিমা সংসার চালানোর জন্য স্বামীকে ব্যাংক থেকে লোন নিয়ে টমটম গাড়ি কিনে দেয়। কিন্তু সেই গাড়ি তাসলিমাকে না জানিয়ে কম টাকায় বিক্রি করে নিরুদ্দেশ হয়ে কুয়াকাটা চলে যায়। পরে শুনতে পায় সেখানে আরেকটি বিবাহ করে সংসার করছে।

    ৩/৪ মাস পরে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে বাড়িতে আসে কিন্তু সে ঘরে না উঠে অন্য যায়গায় ঘর ভাড়া করে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে থাকে। এরই মাঝে গোপনে নান্নু বেপারী প্রথম স্ত্রী তাছলিমাকে এভিডেভিড করে ডিভোর্স দেয়। এবং তাছলিমাকে ঘর থেকে বের হয়ে যেতে বলে। এবং প্রায়ই নান্নু বেপারি তার মা বাবা,ভাই বোনকে নিয়ে তাছলিমাকে ঘর থেকে বের হওয়ার জন্য জোরজবস্ত করেন এবং মারধর করেন।

    গত ১০ অক্টোবর তাছলিমাকে মারধর করে ছেলে সন্তান সহ ঘর থেকে বের করে দেয়। বাধ্য হয়ে তাছলিমা বাউফল থানা ওসি বরাবর একটি লিখিত অভিযোগ করেন। ওসি আরিচুল হক বলেন আমি লিখিত অভিযোগ পেয়ে উভয় পক্ষকে ডেকে সালিশ মিমাংসা করার জন্য বলেছি। সালিশ মিমাংসা না মানলে পরবর্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ