• আইন ও আদালত

    পলাশে র‍্যাবের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২২ , ৩:৩৮:১৫ প্রিন্ট সংস্করণ

    মো:আজিজুল হক-নরসিংদী প্রতিনিধি:

    নরসিংদীর পলাশে র‍্যাব-১১ এর অভিযানে ১২ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আবু সালেহ মুছা (৩২) কে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার দড়িহাওলাপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী দড়িহাওলা পাড়া গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে।

    র‍্যাব-১১ সিপিএসসি, নরসিংদীর কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট তৌহিদুল মবিন খান সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বুধবার সকালে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার পলাশ থানাধীন দড়িহাওলাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১২ কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আবু সালেহ মুছা কে হাতে নাতে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ১২ কেজি গাঁজা, ০১টি মোবাইল ও নগদ এক হাজার টাকা উদ্ধার করা হয়।

    প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ নরসিংদী ও তার আশেপাশে জেলার বিভিন্ন স্থানে অবৈধ্য ভাবে মাদবদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল। গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১, নরসিংদী এর একটি চৌকস দল তাকে হাতে নাতে গ্রেফতার করে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পলাশ থানায় প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ