• আইন ও আদালত

    সলঙ্গায় ৪৯ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

      প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২১ , ৯:০৩:৪১ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর লুৎফর লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জের সলঙ্গায় ৪৯ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১২। এ সময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।
    শনিবার (১১ ডিসেম্বর) ভোর রাতে ঢাকা-বগুড়া মহাসড়কের সলঙ্গা থানার এ্যরিষ্টোক্র্যাট রেস্টুরেন্ট এলাকায় থেকে তাদের আটক করা হয়।

    আটককৃতরা হলো- কুমিল্লার মধুরাপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ফরহাদুল ইসলাম (২৩) ও জকপুর গ্রামের আলী হোসেনের ছেলে ইমাম হোসেন (১৮)।শনিবার (১১ ডিসেম্বর) সকালে র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

    প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শনিবার ভোর রাতে ঢাকা-বগুড়া মহাসড়কের জেলার সলঙ্গা থানার এ্যরিষ্টোক্র্যাট রেস্টুরেন্টের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি প্রাইভেট কার তল্লাশি চালিয়ে ৪৯ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে আটক করা হয়।

    এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইল ফোন, নগদ দুই হাজার ৬শ টাকা এবং মাদক বহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট জব্দ করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য সরবরাহ এবং ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছেন

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ