• বরিশাল বিভাগ

    পটুয়াখালীতে মামলার বাদীকে পিটিয়ে আহত ব্যাবসা প্রতিষ্ঠানে হামালা ভাংচুর ও অর্থ লুট!

      প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২২ , ১:৩৯:৪৩ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধি:

    পটুয়াখালী সদর উপজেলার ৩ নং ইটবাড়িয়া ইউনিয়নে মামলার বাদীর উপর হামলা ও তার ব্যাবসা প্রতিষ্ঠান ভাংচুর করে নগত অর্থ লুট ও লজ্জাশ্লীতাহানির চেষ্টা করে প্রতিষ্ঠানে অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে একই এলাকার সালাম মৃধা গং এর বিরুদ্ধে।উক্ত মামলার অভিযোগকারী হলেন, আহত আয়শা আক্তার (২৫), স্বামীঃ দেলোয়ার হাওলাদার।গত শনিবার (১৯ শে ফেব্রুয়ারী ২২ ইং) তারিখ বিকেল আনুমানিক ৫.৩০ মিনিটের সময় ইটবাড়িয়া ইউনিয়নের পুকুরজনা বাজারে এ হতাহতের ঘটনাটি ঘটে।

    অভিযোগ সুত্রে জানাযায়, হামলাকারীরা হলেন, (১).আবুল কালাম হাওলাদার (৫৫), পিতাঃ মৃত গফুর হাওলাদার, (২).লিটন হাং (৩২), পিতাঃ আবুল কালাম হাওলাদার, (৩).আঃ ছালাম মৃধা (৫০), পিতাঃ মৃত মোহাম্মদ মৃধা, (৪).নান্নু মৃধা(৩০), পিতাঃ আঃ ছালাম মৃধা, (৫).আঃ জব্বার মৃধা(৫৫), পিতাঃ মৃত মোহাম্মদ মৃধা, (৬).সোহেল হাওলাদার (২৫), পিতাঃ আবুল কালাম হাওলাদার, সর্ব সাং-কচাবুনিয়া ইটবাড়িয়া ইউনিয়ন সহ আরও অজ্ঞাত ২/৩ জন।

    অভিযোগে আরও বলা হয়, বিবাদীরা পুর্বে দোকান ঘর দখল করার একাধিক চেষ্টা করে সফল না হয়ে আগুন লাগিয়ে দোকান ঘর পুরে ফেলে উক্ত দোকান ঘর দখলের পায়তারা চালাচ্ছে। এনিয়ে একাধিকবার শালিস মিমাংশার চেষ্টায় ব্যার্থ হয়ে মোকাম পটুয়াখালী বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। যাহার মামলা নং- এম,পি – ৪/২২ মামলাটি তদন্তাধীন রয়েছে।বিবাদীরা উক্ত মামলার জের ধরে বাদী আয়শা আক্তার এর স্বামী দেলোয়ার হাওলাদারকে খুন করার চেষ্টা চালায়, বর্তমানে দেলোয়ার হাওলাদার ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

    মামালার নোটিশ পাইয়া বিভিন্ন ভয়ভীতি ও খুন জখমের হুমকি ধামকি দিয়ে আসছে। উক্ত বিরোধের জের ধরে ফের ঘটনার দিন ১৯/০২/২০২২ ইং তারিখ বিকাল আনুমানিক ৫.৩০ মিনিটের সময় প্রতিপক্ষ ধারালো দেশীয় অস্ত্র সজ্জায় সজ্জিত হয়ে পুকুরজনা বাজারে সাগর কন্যা ডিজিটাল স্টুডিও বাদীর ব্যাবসা প্রতিষ্ঠানের সামনে এসে অকথ্য ভাষায় গালাগালি করে এবং দোকান ঘর ছেড়ে দিয়ে চলে যেতে বলে। আয়শা আক্তার তার প্রতিবাদ জানাতে গেলে এলোপাতাড়ি ভাবে মারধর শুরু করে এবং দোকানের কম্পিউটার, প্রিন্টার, মনিটর সহ বিভিন্ন ধরনের মালামাল ভাংচুর করে এতে প্রায় দেড় লক্ষ টাকার ক্ষতিসাধন হয় এবং দোকানের ক্যাশে থাকা নগত ২ লক্ষ ৫০ হাজার টাকা জোর পুর্বক ছিনিয়ে নেয়।

    এসময় আয়শা আক্তার ও তার ছোট ছোট শিশু বাচ্চাদের ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা খুনের ভয়ভীতি প্রদর্শন করে বীরদর্পে স্থান ত্যাগ করে।প্রতিপক্ষ এলাকায় সন্ত্রাসী বাহিনী বলে ভয়ে প্রকাশ্যে এ হামলা চালায় তাদের ভয়ের কারনে কেহ মুখ খুলে প্রতিবাদ জানাতে পারেনা।পরে আহত আয়শা ৯৯৯ নাম্বারে প্রশাসনের সহযোগিতা চাইলে সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে আয়শা আক্তার ও তার শিশুদের উদ্ধার করেন। গুরুতর আহত অবস্থায় আহত আয়শা আক্তার পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন।

    এবিষয়ে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে যার-SL-NO- ৪৪৮, তারিখ ১৯/০২/২০২২ ইং।
    অভিযুক্ত সালাম গং এর বক্তব্য নিতে গেলে এলাকায় খোঁজ করে বিভিন্ন মাধ্যমে চেষ্টা করেও তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন বাদীর অভিযোগ অনুযায়ী তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ