• Uncategorized

    পটয়াখালী র‍্যাব-৮ এর অভিযানে বাউফল থানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা। 

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২০ , ২:৫৮:২৫ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, পটুয়াখারী এর যৌথ উদ্যোগে অদ্য ২০ আগষ্ট ইং তারিখ দুপুর আনুমানিক ০১.০০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার বাউফল থানার স্বাস্থ্য কমপ্লেক্স রোড এলাকায় অভিযান পরিচালনা করে ধার্য্য মূল্য থেকে অধিক মূল্যে ঔষধ বিক্রয় করা।

    অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য দ্রব্য সংরক্ষণ এবং পণ্যের গায়ে মেয়াদ উত্তর্ীণের তারিখ না লেখার অপরাধে, ১। মোল্লা মেডিকেল হল মোঃ রিয়াজ আহম্মেদ (৪২), পিতা-মোঃ আঃ রহিম মোল্লা, সাং-৭নং ওয়ার্ড বাউফল পৌরসভা, থানা-বাউফল, জেলা-পটুয়াখালীকে ৩৫,০০০/ ২। সোনিয়া হোটেল এর মালিক মোঃ আলম (৪০), পিতা-মৃত নুর মির, সাং-৪নং ওয়ার্ড বাউফল পৌরসভা, থানা-বাউফল, জেলা-পটুয়াখালীকে ২০০০/- টাকা, ৩। মুক্তি হোটেল মালিক মোঃ শফিকুল ইসলাম (৩২), পিতা-মোঃ আঃ রহমান, সাং-বাউফল পৌরসভা, থানা-বাউফল, জেলা-পটুয়াখালীকে ২০০০/- টাকা এবং ৪। মা বাবার দোয়া বেকারীর মালিক মোঃ রুহুল আমি (৫০), পিতা-মৃত- ইসমাইল গাজি, সাং-বিলবিলাশ বাজার, থানা-বাউফল, জেলা-পটুয়াখালীকে ১৫০০০/- টাকা সহ সর্বমোট ৫৪,০০০/- টাকা জরিমানা প্রদান করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালতের সহকারী পরিচালক, জনাব মোহাম্মদ সেলিম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, পটুয়াখালী, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৭/৪০/৪৩ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন।

    এবিষয় পটুয়াখালী ক্যাম্মের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখারউজ্জান বলেন আমাদের এ অভিযান ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ