• বিনোদন

    যুক্তরাষ্ট্রে স্থায়ী হওয়ার বিষয়ে যা বললেন শাকিব খান

      প্রতিনিধি ২২ ডিসেম্বর ২০২১ , ৫:৩৯:১১ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্কঃ

    শোবিজ অঙ্গনে গত কয়েকদিনের আলোচিত খবর দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান।তবে খবরটিকে পুরোপুরি ভিত্তিহীন বলে জানিয়েছেন বাংলাদেশের ‘কিং খান’। তার পাল্টা প্রশ্ন, যুক্তরাষ্ট্রে আমার স্থায়ী বসবাসের কথা উঠছে কেন? তিনি বলেছেন, আমি তো চাইলে আগামী মাসেই দেশে ফিরতে পারি। দেশান্তরী হওয়ার মতো কিছু তো ঘটে নাই।যুক্তরাষ্ট্রে থেকে সোমবার গণমাধ্যমে এসব কথা বলেন শাকিব খান।

    আমেরিকার গ্রিন কার্ডের বিষয়ে শাকিব খান বলেন, ‘যারা আমার যুক্তরাষ্ট্রে থাকা নিয়ে কথা বলছে, তারা আসলে এই প্রক্রিয়া জানেই না। আমেরিকার গ্রিন কার্ড দেশটির সরকার সম্মান জানিয়ে বিভিন্ন দেশের সেলিব্রিটিদের দিয়ে থাকে। এই সম্মানটা সবাইকে দেওয়া হয় না। যাদের দেয় তারা সম্মানিত হয়ে গ্রহণ করে। আর করোনার আগে দেশে থাকতে অন্য প্রক্রিয়ায় আমারটা ঠিক হয়েছিল। তার মানে তো এই না যে আমি আমার দেশ ছেড়ে দিচ্ছি। এখানে এসে শুধু গ্রহণের প্রক্রিয়া ছিল। এ জন্য তো বছরের পর বছর থাকতে হয় না। বাংলাদেশের অনেক বড় সেলিব্রিটি আগে থেকে গ্রিন কার্ড পেয়েছে।

    বলিউডের অনেক সেলিব্রিটি গ্রিন কার্ড পেয়েছেন। কিন্তু তারা ভারতে বসবাস করে নিয়মিত কাজ করছেন। তাহলে আমার এ বিষয়টা নিয়ে কথা উঠছে কেন? কিছু মানুষ সব সময় অপব্যাখ্যা দিয়ে থাকে। এখানে কেউ বিভ্রান্ত হবেন না।’
    প্রসঙ্গত, ১৬ তম চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নিয়ে ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রে যান শাকিব খান। নিজের নতুন সিনেমার শুটিং যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে করবেন বলে ঘোষণাও দেন। যে কারণে যুক্তরাষ্ট্রে শুটিংয়ের প্রি-প্রোডাকশন গুছিয়ে নিচ্ছেন এ নায়ক।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ