• বিনোদন

    শশী কি ফুরিয়ে যাচ্ছেন

      প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২১ , ২:৪৪:১৪ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্কঃ

    কালজয়ী সাংস্কৃতিক ব্যক্তিত্ত্ব জহির রায়হানের ‘হাজার বছর ধরে’ উপন্যাস নিয়ে তারই সহধর্মিণী চিত্রনায়িকা সুচন্দা নির্মাণ করেছিলেন সিনেমা। প্রায় দুই দশক আগের এই সিনেমাটি দর্শকের কাছে প্রশংসিত হয়।

    এতে কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করে তারকাখ্যাতি পান অভিনেত্রী শারমিন জোহা শশী। এরপর সিনেমায় সেভাবে অভিনয় না করলেও নাটকে অভিনয় ক্যারিয়ার গড়েন তিনি। এক খণ্ড ও ধারাবাহিক নাটকে জনপ্রিয়তা নিয়ে কাজ করতে থাকেন। পাশাপাশি বিজ্ঞাপনেও তাকে নিয়মিত কাজ করতে দেখা যায়। কিন্তু জনপ্রিয়তার তুঙ্গে থাকা এই অভিনেত্রী গত কয়েক বছর ধরে ধীরে ধীরে নিজেকে গুটিয়ে নিয়েছেন। আগের মতো অভিনয় ব্যস্ততাও এখন তার নেই।

    করোনাকাল শুরু হওয়ার আগেই তার অভিনয়ে মন্দা শুরু হয়েছে। নির্মাতারাও তাকে নিয়ে নাটক তৈরিতে তেমন আগ্রহ দেখাচ্ছেন না বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। শশীও কোনো এক অজানা কারণে মিডিয়ার অনুষ্ঠানগুলোতেও কম উপস্থিত হচ্ছেন। কেন তিনি ধীরে ধীরে আড়ালে চলে যাচ্ছেন তা নিয়েই শুরু হয়েছে জল্পনা-কল্পনা। কেউ বলছেন ব্যক্তিগত জীবনের নানা চড়াই উতরাইয়ের কারণে অভিনয়ে মনোযোগ দিতে পারছেন না শশী। কারও কারও মতে তিনি হয়ত গোপনে সংসারি হয়েছেন, যার কারণেই মিডিয়ায় কিংবা অভিনয়ে কম দেখা যায় তাকে।

    তবে শশী ঘনিষ্ঠ একজন নাম প্রকাশ না করার শর্তে বলেছেন শশী আসলে নতুনভাবে নিজেকে উপস্থাপনের পরিকল্পনা হাতে নিয়েছেন। তাই কিছুটা কম দেখা যাচ্ছে তাকে। শিগগিরই সবার সামনে বিশেষ কিছু কাজ নিয়ে হাজির হবেন তিনি। তবে যাই হোক না কেন, এই অভিনেত্রীর বিপুলসংখ্যক ভক্ত রয়েছেন দেশ-বিদেশে। তারা শশীর সুনিপুণ অভিনয়শৈলী দেখার অপেক্ষার আছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ