• Uncategorized

    পটুয়াখালীতে জেলা যুবলীগের বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত।

      প্রতিনিধি ১ ডিসেম্বর ২০২০ , ৯:১৬:৪৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী তথা সারাদেশ ব্যাপী প্রতিবাদের অংশ হিসেবে সোমবার বিকেলে জেলা যুবলীগ নেতা জামাল হোসেনের নেতৃত্বে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

    এসময় মিছিলটি শহরের আব্দুল করিম মৃধা কলেজ প্রাঙ্গন থেকে মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়। উক্ত মিছিলে যুবলীগের অসংখ্য নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

    মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন যুবলীগ নেতা মোঃ জামাল হোসেন। তিনি বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপন নিয়ে একটি মৌলবাদি সাম্প্রদায়িক অপগোষ্ঠী ইসলামের অপব্যাখ্যা ছড়িয়ে ধর্মপ্রান মানুষের মাঝে বিভ্রান্তি সৃষ্টির পায়তারা চালাচ্ছে ,।

    তারা ৩০ লক্ষ মানুষের রক্তের বিনিময় অর্জিত স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনার ঘোড় শত্রু। এই অপশক্তির বিরুদ্ধে আওয়ামী যুবলীগের সকল নেতা-কর্মী, সমর্থকসহ আপামর জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানাচ্ছি। 

    পটুয়াখালী যুবলীগ একটি ঐক্যবদ্ধ পরিবার, তাই সাবধান করে দিতে চাই সেই মৌলবাদী ধর্ম ব্যবসায়ীদের ,সাবধান হয়ে যাওয়ার আহবান জানান এই যুবলীগ নেতা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ