• বরিশাল বিভাগ

    পটুয়াখালীতে ৪শ বোতল ফেন্সিডিল উদ্ধার

      প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২৩ , ৫:১৬:১১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ-স্টাফ রিপোর্টার:

    পটুয়াখালীর পুলিশ প্রশাসন বিশেষ অভিযানে চালিয়ে ৪শ বোতল ফেন্সিডিল ও নগদ ৬০ হাজার টাকা উদ্ধারসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ। গতকাল রাতে জেলা পুলিশের বিশেষ ইউনিট ডিবির একটি দল অভিযানে চালিয়ে তাদের আটক করা হয়। এ ব্যপারে পুলিশ সুপার কার্যালয়ে আজ দুপুরে জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম সংবাদ সম্মেলনের মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছেন।

    এসময় তিনি আরো বলেন, দুমকি থানার আঙ্গারিয়া ইউনিয়নের ০৪নং ওয়ার্ডের সাতানী গ্রামের মোসাঃ আলেয়া বেগম(৫৫) এর নিজ বাড়ির পশ্চিম পাশে কলাবাগানের মধ্যে মাটির নিচে পোঁতা অবস্থায় মাদকদ্রব্য ফেন্সিডিল সংরক্ষণ করিয়া ক্রয়-বিক্রয় করিতেছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ফেন্সিডিল ক্রয়- বিক্রয়কারী ০৪ জন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ ঘটনায় দুজনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে

    বাকিদের আঁটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান। উক্ত ঘটনায় উদ্ধার কৃত ফেনসিডিলের যার আনুমানিক অবৈধ বাজার মূল্য ১৬ লক্ষ( ষোল লক্ষ টাকা) বলে জানান তিনি। এছাড়াও নগদ বিভিন্ন অংকের নোট সম্বলিত মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রির নগদ ৬০ (যাঁট) হাজার টাকা জব্দ করা হয় মদক ব্যবসায়ীদের কাছ থেকে। পরে তাদের বিরুদ্ধে দুমকি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কোর্টে সোপর্দ করা হয়েছে বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ