• রংপুর বিভাগ

    নীলফামারী পৌরসভায় আবারো নেতৃত্বে পেল দেওয়ান কামাল আহমেদ- সংরক্ষিত ও সাধারণ সদস্য নির্বাচিত হলেন যারা

      প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২১ , ১১:৪৫:২৪ প্রিন্ট সংস্করণ

    উজ্জ্বল আহমেদ-নীলফামারী প্রতিনিধিঃ

    টানা ষষ্ঠ বারের মতো নীলফামারী পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন দেওয়ান কামাল আহমেদ (নৌকা)। রবিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। তিনি জানান, ১৩৪৪৫ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন দেওয়ান কামাল আহমেদ (নৌকা)। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী নুরুজ্জামান বুলেট (নারকেল গাছ) পেয়েছেন ১০১১৩ ভোট, জহুরুল আলম (কম্পিউটার) পেয়েছেন ২৩৩০ ভোট।
    এছাড়া ১,২ ও ৩ নং ওয়ার্ডে ১৯১৩ ভোট পেয়ে সংরক্ষিত সদস্য নির্বাচিত হয়েছেন শ্রী মতি রত্না রানী (চশমা), ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে ২৫৭৩ ভোট পেয়ে সংরক্ষিত সদস্য নির্বাচিত হয়েছেন মাহমুদা নাসরিন (বলপেন) ও ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে ২২৮৭ ভোট পেয়ে সংরক্ষিত সদস্য নির্বাচিত হয়েছেন আফরোজা সুলতানা (অটোরিক্সা)। অপরদিকে ১ নং ওয়ার্ডে ৬৬৩ ভোট পেয়ে আব্দুল মতিন (মাইক), ২ নং ওয়ার্ডে ৭৯৬ ভোট পেয়ে আমির আলী (ডালিম), ৩নং ওয়ার্ডে ৮৭৯ ভোট পেয়ে ময়নুল ইসলাম (ব্লাক বোর্ড), ৪নং ওয়ার্ডে ৭০৯ ভোট পেয়ে মোস্তফা জামাল (ব্রিজ), ৫ নং ওয়ার্ডে ১৫০২ ভোট পেয়ে মোঃ ইয়াছিন আলী (উটপাখি), ৬নং ওয়ার্ডে ৮১৩ ভোট পেয়ে মাহফুজার রহমান শাহ্ (টেবিল ল্যাম্প), ৭নং ওয়ার্ডে ৯৮৭ ভোট পেয়ে মোঃ মোস্তাফিজার রহমান মুক্তি (উটপাখি), ৮নং ওয়ার্ডে ৯৪৮ ভোট পেয়ে কলিম উদ্দিন (উটপাখি) ও ৯ নং ওয়ার্ডে ১২৬৭ ভোট পেয়ে মোঃ শাহজাহান (টেবিল ল্যাম্প) সাধারণ সদস্য নির্বাচিত হয়েছেন।
    রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জানান, সুষ্ঠু শান্তিপূর্ণ উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়েছে। ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে সকাল থেকে বিকেল পর্যন্ত ভোট দিয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
    প্রসঙ্গত, ১৯৮৯ সালে প্রথম পৌর মেয়র নির্বাচিত হন কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ। এর পর থেকে মাঠে শক্তিশালী কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় টানা গত পাঁচ ধাপে তিনি মেয়র হিসেবে নির্বাচিত হন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ