• বিনোদন

    নিঝুম-ইমতুর ‘চমক আসছে ওরে আবেগ’

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২৩ , ৬:৩৩:২৪ প্রিন্ট সংস্করণ

    আরিয়ান রাকিবঃ

    এ প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা নিঝুম রুবিনা।বেশ কিছু মুভিতে অভিনয় করেছেন সর্বশেষ ‘মেঘকন্যা’ সিনেমায় তাকে দেখা গেছে চিত্রনায়ক ফেরদৌস এর বিপরীতে। এছাড়া তিনি বিভিন্ন বিজ্ঞাপন, নাটক ও বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুটে অংশ নিচ্ছেন। পাশাপাশি কাজ করছেন মিউজিক ভিডিওতে। তারই ধারাবাহিকতায় সম্প্রতি এই অভিনেত্রী একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। ‘ওরে আবেগ’ শিরোনামের গানটি গেয়েছেন জনপ্রিয় তরুণ গায়ক সামস্ ভাই। প্রদীপ সাহার কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন মহিদুল হাসান মন।

    গানটিতে নিঝুমের সঙ্গে মডেল হয়েছেন ইমতু রাতিশ ও সাকিন আহম্মেদ। ইমতু রাতিশ কিছুদিন আগে প্রিয়তমা মুভিতে শাকিব এর বন্ধু হিসেবে অভিনয় করে বাজিমাত করেছে। এর আগে একসঙ্গে নিঝুম-ইমতু অনেক কাজ করলেও এবারই প্রথম মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ভিডিওটি নির্মাণ করেছেন নুহ রাজ।

    কাজটি নিয়ে নিঝুম নিউজ আলোকিত ৭১ কে বলেন, ‘অনেক সুন্দর একটি কাজ হয়েছে। গানের কথাগুলো চমৎকার। গানের কথা ও গায়কী ভালো লাগাতেই কাজটি করতে আগ্রহী হয়েছি। সবমিলিয়ে ভালো একটি কাজ উপহার পাবে দর্শক। আশা করি, গান-ভিডিও সবার ভালো লাগবে।’
    জানা গেছে, বৃহস্পতিবার (২৪ আগস্ট) আনাহীতা ইন্টারটেইনমেন্ট নামের ইউটিউব চ্যানেলে গান-ভিডিও মুক্তি পাবে। এটি প্রযোজনা করেছেন রাহুল রওশন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ