• বিনোদন

    নতুন বছরের প্রথম সিনেমা ‘শান’

      প্রতিনিধি ৮ নভেম্বর ২০২১ , ৪:৪৩:২৫ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক :

    ২০১৯-এ শুরু হওয়া ‘শান’ চলচ্চিত্রের শুটিং ২০২১ সালের মার্চেই শেষ হয়েছে। করোনার কারণে এত দিন মুক্তি আটকে ছিল। অবশেষে ২০২২ সালের প্রথম চলচ্চিত্র হিসেবে মুক্তি পাচ্ছে ‘শান’। সবকিছু ঠিকঠাক থাকলে সিয়াম ও পূজা চেরি অভিনীত ছবিটি ৭ জানুয়ারি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

    ফেসবুকে ‘শান’ চলচ্চিত্রটির একটি পোস্টার প্রকাশ করে মুক্তির খবরটি নিশ্চিত করেছেন পরিচালক এম রাহিম। তিনি জানালেন, অ্যাকশন থ্রিলার ধাঁচের এই ছবিটি একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে। তবে চলচ্চিত্র মুক্তির দিনক্ষণ যতই এগিয়ে আসছে, তাঁর ততই ভয় লাগছে। কারণ, এটা তাঁর প্রথম সিনেমা। এম রাহিম বলেন, ‘নির্মাণে আমি বিন্দুমাত্র আপস করিনি। গল্পকে যথাযথভাবে ফুটিয়ে তুলতে যা যা করণীয়, সবই করেছি। কিছুটা ভয় লাগলেও আমি ভীষণ আশাবাদী।’

    সিয়াম অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়’। এরপর সিয়ামের একাধিক চলচ্চিত্র মুক্তির কথা শোনা গেলেও করোনার কারণে শেষ পর্যন্ত কোনোটিই মুক্তি পায়নি। এই ছবিটি প্রসঙ্গে সিয়াম জানান, অভিনয়জীবনে এই প্রথম পুরোপুরি অ্যাকশন ঘরানার চলচ্চিত্রে অভিনয় করলাম। সিয়াম পূজা ছাড়াও চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, চম্পা, অরুণা বিশ্বাস, সৈয়দ হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ।

    প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়াতে সাত বছর প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন এম রাহিম । ‘পোড়ামন ২’, ‘নূর জাহান’, ‘দহন’ ছবির সঙ্গে যুক্ত ছিলেন। এই অভিজ্ঞতাকে পুঁজি করে ২০১৯ সালের জুন মাসে ‘শান’ চলচ্চিত্রের মধ্য দিয়ে পূর্ণাঙ্গ চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ। জানালেন, এই চলচ্চিত্রটিতে সিয়ামকে যেভাবে উপস্থাপন করা হয়েছে, তাতে দর্শক নতুন একটা কিছু পাবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ