• আমার দেশ

    রাঙামাটিতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

      প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২৩ , ১০:০৩:৩৮ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    আজ ১৭ জানুয়ারী ২০২৩ ইং রাঙামাটি পার্বত্য জেলার লংগদু উপজেলার ভাইবোনছড়া গ্রামে রশিদিয়া বাহরুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে এলাকার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। উপজাতি চাকমা, সনাতনধর্মাবলম্বী এবং মুসলিমদের শীতের উপহার হিসেবে উক্ত কম্বলগুলো প্রেরণ করেছেন মানবিক ও সামাজিক এনজিও সংস্থা আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন।

    সাইথ ওয়েস্ট মুসলিম এসোসিয়েশন এর অর্থায়নে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় উক্ত উষ্ণ ভালোবাসা গুলো বিতরণ সহযোগিতায় ছিলেন অক্ষর সেবা ঘর এর পরিচালক লেখক ও সমাজ সেবক আহমদ রশিদ ব্রাদার বাহার। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় ৬নং টিলা আর্মড পুলিশ ব্যাটালিয়ন ক্যাম্পের কমান্ডার ইন্সপেক্টর মোহাম্মদ হানিফ। আরো উপস্থিত ছিলেন স্থানীয় মুরব্বী এবং যুবকবৃন্দ।

    ভাইবোনছড়া গ্রামের যৌথ খামার, বড় খাড়ি কাটা, হিন্দু পাড়া, বাজার টিলা, শিকদার পাড়া, আনোয়ার টিলা, মোল্লা পাড়া, ১নং টিলা, রাজানগর, ২নং টিলা, ময়মনসিংহ টিলা, রংপুর টিলা, উঁচা টিলা, গুচ্ছগ্রাম ও ৬নং টিলা থেকে আগে থেকে টোকেন দেয়া দেড় শতাধিক শীতার্ত পরিবারে এই উপহার প্রদান করা হয়। এ যেন সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ