• আইন ও আদালত

    নীলফামারীতে মাদকদ্রব্য সহ মাদকব্যাবসায়ী গ্রেফতার

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২২ , ২:২৪:৩২ প্রিন্ট সংস্করণ

    উজ্জ্বল আহমেদ নীলফামারীঃ

    নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে এক মহিলা মাদকব্যাবসায়ী গ্রেফতার করা হয়।জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চলমান অভিযানে ২৩/০২/২০২২ইং বুধবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে তাছমিনকে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। “রাতের আধারে জমে উঠেছে রমরমা ইয়াবার ব্যবসা”হুট করে এমন তথ্য আসে ডিএনসি নীলফামারী কার্যালয়ে।

    সাথে সাথে পরিদর্শক জনাব মোঃ আব্দুর রহিম উপস্থিত ফোর্স নিয়ে চলে যান নীলফামারী সদরের টেক্সটাইল এলাকায়। কৌশল অবলম্বন করে রাত ৯টায় প্রবেশ করেন নীলফামারীর মাদকজগতের সুপরিচিত তাছমিনের পূর্ব শূটিপাড়ার বাড়িতে। হাতেনাতে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয় মোছাঃ তাছমিন, বয়সঃ ৩০, স্বামীঃ মোঃ মানিক, সাংঃ পূর্ব শূটিপাড়া, ডাকঘরঃ দাড়োয়ানী, থানাঃ নীলফামারী, জেলাঃ নীলফামারী কে।

    অতপর উপ পরিদর্শক এনামুল হক বাদী হয়ে নীলফামারী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এ তাছমিনের নামে একটি নিয়মিত মামলা দায়ের করেন।এর আগেও ডিএনসির হাতে গ্রেফতার হয়ে আদালত থেকে জামিন নিয়ে মাদকব্যবসা চালাতে থাকেন এই মাদকসম্রাজ্ঞী।উল্লেখ্য আজ দুপুরে একই এলাকা হতে জেলা প্রশাসন, ডিএনসি, পুলিশ ও র‍্যাবের টাস্কফোর্স অভিযানে আবু বকর ছিদ্দিক নামের অপর এক মাদক ব্যবসায়ী ১৭ পুড়িয়া হেরোইন সহ গ্রেফতার হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ