• আইন ও আদালত

    নড়াইলে ভাইকে কুপিয়ে হত্যা, দুইভাই গ্রেফতার

      প্রতিনিধি ১৮ জুলাই ২০২৩ , ৮:২৩:৫৭ প্রিন্ট সংস্করণ

    মো:মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নে হান্দলা গ্রামে তালগাছ কাটাকে কেন্দ্র করে বাবলু শেখ (৬০) কে হত্যা মামলায় নিহতের আপন দুই চাচাতো ভাইকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন র‌্যাব-৬ (যশোর) এর সদস্যরা।মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে র‌্যাব-৬ এর পক্ষ থেকে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। গ্রেফতাররা হলেন- লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের হান্দলা গ্রামের মৃত আজমল শেখের দুই ছেলে রিপন শেখ (৪৫) ও মুরাদ শেখ (৪০)।

    প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৭ জুলাই রাতে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ডিএমপি ঢাকার রামপুরা থানা এলাকা এবং ডিএমপি ঢাকার মিরপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানে এই হত্যাকাণ্ডের মূলহোতা নিহতের চাচাতো ভাই রিপন শেখ ও মুরাদ শেখকে গ্রেফতার করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানক হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এছাড়া আসামিদেরকে লোহাগড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

    লোহাগড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল-মামুন বলেন,আসামী দের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। উল্লেখ্য গত মঙ্গলবার (১১ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে বাবুল শেখের চাচাতো ভাই রিপন ও তার লোকজন বাবুলের জমিতে থাকা তালগাছ কাটাকে কেদ্র করে তার আপন চাচাতো ভাই রিপন শেখ এর হাতে খুন হন।vএ ঘটনায় গত ১২ জুলাই নিহতের স্ত্রী সাজেদা বেগম বাদি হয়ে লোহাগড়া থানায় ২৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ