• খুলনা বিভাগ

    নড়াইলে নৌকায় ভোট চাইলেন মাশরাফি

      প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২৩ , ১২:২০:৪৩ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলে নৌকায় ভোট চাইলেন মাশরাফি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সস্পাদক এবং জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী সাবেক সংসদ সদস্য মাশরাফী বিন-মোর্ত্তজা নড়াইলে পৌছে নৌকায় ভোট চেয়েছেন।

    রবিবার (২৪ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুস্পমাল্য অর্পণ এবং শ্রদ্ধা নিবেদন করেন। বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

    দ্বিতীয় বারে মত আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী হওয়ার পর তিনি প্রথমবারে নিবার্চনি এলাকায় আসেন। টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থল থেকে সড়কপথে গাড়ির বহর নিয়ে নড়াইল লোহাগড়ার মধুমতির কালনা সেতুতে বিকালে পৌঁছান। দুপুর থেকে বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীরা মাশরাফিকে অভ্যর্থনা জানাতে নড়াইলের লোহাগড়া প্রবেশদ্বার কালনা সেতু এলাকায় ভিড় করেন হাজারো সমার্থকরা।

    সেখানে সংক্ষিপ্ত বক্তব্যে মাশরাফী বিন-মোর্ত্তজা বলেন, প্রধানমন্ত্রী প্রথমবার যখন নৌকা প্রতিক আমাকে দিলেন তখন আমি মধুমতি নদীর কালনা ঘাট ফেরি পারাপার হয়ে নড়াইলে আসলাম। আজ সেখানে সেতু পার হয়ে আমার নিবার্চনি এলাকায় আসতে পেরেছি। আপনারা সকলে মিলে নৌকা প্রতিকে ভোট দিবেন।

    এ সময় আওয়ামী যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা দলীয় প্রার্থী মাশরাফিকে ফুল দিয়ে বরণ করে নেন। রাস্তার দুই পাশে দলীয় নেতা-কর্মীদের পাশাপাশি হাজারো সমর্থক ভিড় করেন। কালনা সেতু এলাকায় ঢাকা-কালনা-লোহাগড়া-নড়াইল-যশোহর মহা সড়কের কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। পরে মুন্সি আলাউদ্দীন মোড়, লোহাগড়া চৌরাস্তা সিএন্ড বি মোড়,উপজেলা গেট, এড়েন্দা,দত্তপাড়া বাসস্ট্যান্ড, মাদরাসা বাজার ,মালিবাগ মোড়সহ বিভিন্ন স্থানে পথসভায় বক্তব্য রাখেন তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ