• খুলনা বিভাগ

    নড়াইলে অনলাইন প্রতারক গ্রুপের ২ সদস্য আটক

      প্রতিনিধি ৩ অক্টোবর ২০২৩ , ৫:১৭:৫৮ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোসা.সাদিরা খাতুনের) নির্দেশনায় আজ ০৩ (অক্টোবর) ২০২৩ খ্রি: মো.ছাব্বিরুল আলম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা এর তত্ত্বাবধানে অনলাইনে চটকদার বিজ্ঞাপন দিয়ে বিভিন্ন ধরনের পণ্য (ক্যামেরা, মোটরসাইকেল, মোবাইল ফোন ইত্যাদি) বিক্রির নামে প্রতারণার অভিযোগে ০২ (দুই) জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাব্বিরুল আলম।

    সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে DSLR Camera Bazar store নামে অনলাইন পেইজ খুলে লোভনীয় বিজ্ঞাপনের মাধ্যমে বিভিন্ন ধরনের পণ্যদ্রব্য বিক্রির নাম করে গ্রাহকদের নিকট থেকে দীর্ঘদিন যাবৎ অর্থ উপার্জন করে আসছিল চক্রটি। অনলাইনে ছবি ও বিজ্ঞাপন দেখে ক্রেতারা আকৃষ্ট হতো। তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের পণ্য সামগ্রী ক্রয়ের অর্ডার দিতো। এভাবে ক্রেতাদের নিকট থেকে অগ্রিম অর্থ নিয়ে কাস্টমারদের সঙ্গে প্রতারণা করে চক্রটি।

    ডিবি পুলিশের এসআই(নি:) আলী হোসেন সঙ্গীয় ফোর্সসহ নড়াইল সদর থানার অনলাইন প্রতারণা সংক্রান্ত মামলা নং- ২৮, ২৮-০৯-২৩ খ্রিঃ এর সূত্র ধরে কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনিয়নের যাদবপুর এলাকায় অভিযান চালিয়ে অত্র গ্রামের জনৈক জামাল গাজী এর ছেলে মো.নাঈম গাজী(২৫) এবং উবায়দুর ভূইয়া এর ছেলে মো.হাবিবুল্লাহ(২৫) কে অনলাইন প্রতারণার দায়ে আটক করেছে ডিবি পুলিশ। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন মডেলের ১০ (দশ) টি মোবাইল ফোন এবং বিভিন্ন কোম্পানির ২১ টি সিম কার্ড উদ্ধার করা হয়। আসামীদ্বয় নিজেদের অপরাধ স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ