• রাজনীতি

    সুজানগরে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়নের উদ্বোধন

      প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২৩ , ১১:২০:২১ প্রিন্ট সংস্করণ

    মেহেদী মাসুদ-পাবনা:

    উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে, সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মায়নুল হোসেন নিখিলের নির্দেশনায় এই কর্মসূচির আয়োজন করেন। বুধবার বিকেলে পাবনার সুজানগর অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে সদস্য সংগ্রহ ও নবায়নে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন, জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা -২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির। প্রধান বক্তার বক্তব্য দেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক।

    বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা। উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাইদের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাইদ, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহমুদুজ্জামান মানিক, পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আমিরুল ইসলাম, যুগ্ন আহবায়ক সরদার রহুল আমিন, ছাত্রলীগনেতা সোহাগ হোসেন প্রমুখ।

    বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারো সরকার গঠন করতে জেলার প্রতিটি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে যুবলীগের নেতাকর্মীদের আরো গতিশীল করতেই এই উদ্যোগ নেয়া হয়েছে। বিএনপি, জামায়াতের সকল ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে যুবলীগের প্রতিটি নেতাকর্মী স্ট্রাকিং ফোর্স হিসেবে মাঠ পর্যায়ে কাজ করবে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যুবলীগ পাবনা জেলা শাখার নেতাকর্মীদের নিয়ে প্রধানমন্ত্রীর স্বপ্ন ২০৪১ সালের আগে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করতে মাঠ পর্যায়ে কাজ করবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ