• Uncategorized

    স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে মহাসড়কে সিরাজদিখান পুলিশের চেক পোস্ট

      প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২১ , ৩:৩০:৪৮ প্রিন্ট সংস্করণ

    এম,এ কাইয়ুম মাইজভান্ডারি (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

    বিশ্বব্যাপী করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে দেশে দ্বিতীয় লকডাউনের চতুর্থ দিনে মুন্সিগঞ্জের সিরাজদিখানে স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে ঢাকা-মাওয়া মহাসড়কে সিরাজদিখান থানা পুলিশের চেক পোস্ট বসিয়েছে।

    শনিবার ১৭এপ্রিল সকাল ১০ থেকে দিনব্যাপী উপজেলার কেয়াইন ইউনিয়নের নিমতলা এলাকায় পুলিশ চেকপোস্ট বসিয়ে মুভমেন্ট পাস চেক করেন। যাদের পাস আছে তাদের যেতে দেওয়া হয় আর যাদের পাস নাই তাদের বাড়িতে ফিরিয়ে দেওয়া হয়। এছাড়াও লকডাউনের শুরু থেকে উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলার বিভিন্ন এলাকার হাটবাজারে রাস্তায় অনুমতি বিহীন দোকান, শপিংমল খোলা রাখার দায়ে ও বিনা প্রয়োজনে বাড়ির বাহির হওয়ায় জরিমানা করেন।

    এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন স্থাস্থ্য সচেতনায় চলাচল সীমিত করার লক্ষ্যে মুভমেন্ট পাস চেক করি। যাদের পাস আছে তাদের যেতে দেওয়া হয়েছে আর যাদের পাস নাই তাদের বাড়ি ফিরিয়ে দেওয়া হয়েছে। তিনি সবার উদ্দেশ্যে আরো বলেন করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতায় যার যার ঘরে থাকুন অপ্রয়োজনে বাড়ির বাহির হবেন না। আমরা আপনাদের সেবায় সব সময়ই বাহিরে আছি। ঘরে থাকুন, স্বাস্থ্য সচেতন হন, সুস্থ্য থাকুন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ