• আইন ও আদালত

    নগরীতে কিশোরগ্যাং এর ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী খুন

      প্রতিনিধি ৪ জুলাই ২০২২ , ৪:৪৭:৪২ প্রিন্ট সংস্করণ

    রাজশাহী নগরীরতে সক্রিয় কিশোর গ্যাঙ্গের সদস্যদের ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী নিহত হয়। নিহতের নাম সানি (১৮)। তিনি রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি রফিকুল ইসলাম পাখির ছোট ছেলে। সানি এবার এসএসসি পরীক্ষার্থী ছিলেন। তার বাড়ি নগরীর বোয়ালিয়া থানার দড়িখরবনা এলাকায়। সানি মাস দু-এক আগে বিয়েও করেছেন।

    পুলিশ ও নিহত কিশোরের পরিবার সূত্রে জানা গেছে,সানির জন্মদিনের অনুষ্ঠানে এসে টয়লেটে পড়ে সিজার (১৮) নামের একজনের থুতনি কেটে অাহত হয়। আহত বন্ধুকে নিয়ে অনুষ্ঠানে আসা কয়েকজন হাসপাতালে নিয়ে যায়।রোববার রাত সাড়ে ৯ টার দিকে হাসপাতালের প্রধান ফটক থেকে পূর্ব শত্রুতার জের ধরে কয়েকজন সক্রিয় কিশোর গ্যাঙ্গের সদস্য সানির গলায় ছুড়ি ধরে অপহরণ করে অটোতে করে নগরীর হেতেম খাঁ সবজিপাড়া এলাকায় একটি মাঠে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে রাস্তার পাশে ফেলে চলে যায়।

    পরে স্থানীয় লোকজন সানিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান পরিবারের সদস্যরা। নিহত সানির পরিবারের আহাজারি-আর্তনাদে ভারি হয়ে উঠে (রামেক) হাসপাতাল। নিহত সানির বাবা পাখি কাঁদতে কাঁদতে বলেন, আজ তার ছোট ছেলে সানির জন্মদিন। তার ছেলে এবার এসএসসি পরীক্ষার্থী ছিলেন। বন্যার কারণে তাদের পরীক্ষা পিছিয়ে গেছে। জন্মদিনের অনুষ্ঠানে তার এক বন্ধু আহত হয়। তাকে নিয়ে সে হাসপাতালে আসে।

    তিনি আরও বলেন, হেতেম খাঁ সবজিপাড়া এলাকার বিএনপি নেতা দিতির ছেলে আন্নাফ দলবল নিয়ে গিয়ে সানিকে হাসপাতাল থেকে তুলে নিয়ে যায়। এর পর তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। অান্নাফরা সবাই সক্রিয় কিশোর গ্যাঙ্গের সদস্য।
    এ বিষয়ে বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, পুর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। নিহত সানির লাশ পুলিশ হেফাজতে নিয়ে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারে পুলিশী অভিযান শুরু হয়েছে। আশা করছি দ্রুত তাদের গ্রেপ্তার করা হবে।

    অন্যদিকে সরেজমিনে গিয়ে দেখা যায়, ঘটনাস্থলের পাশে অভিযুক্তদের মধ্যে দুই যুবকের বাড়ি সন্দেহে পুলিশি অভিযান চালানো হচ্ছে এবং ঘটনাস্থলে বিপুল পরিমান পুলিশ মোতায়েন রয়েছে।এদিকে, ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান রাজশাহী সিটি করপোরেশনের ৫ নং জোনের মহিলা কাউন্সির সামসুন নাহার। এ সময় তিনি নিহত পরিবারের সদস্যদের তোপের মুখে পড়ে। হাসপাতালের সামনে তাকে লাঞ্ছিত করা হয়। সানি হত্যাকান্ডের সঙ্গে জড়িতরা তার পরিচিত বলে অভিযোগ তুলে তাকে লাঞ্ছিত করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ