• আমার দেশ

    গ্রেফতার হামলা-মামলা করে সরকারের পতন ঠেকানো যাবে না-অধ্যক্ষ ইউনুছ আহমাদ

      প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২৩ , ১১:০৭:৫৯ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ২৮ তারিখ বিএনপির সমাবেশে পুলিশ ও আওয়ামী লীগের যৌথ হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, বিরোধী দলের যৌক্তিক আন্দোলনকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য সরকার শান্তিপূর্ণ সমাবেশে হামলা চালিয়েছে। আমরা এ হামলার তীব্র নিন্দা জানাই। এ হামলা সংবিধান ও মানবতাবিরোধী। সরকারের ক্ষমতায় টিকে থাকতে বরাবরের মতো পুলিশ ও রাষ্ট্রযন্ত্র ব্যবহার করছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতা-কর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি দাবি করে তিনি বলেন, গ্রেফতার, হামলা-মামলা করে সরকারের পতন আন্দোলন স্তব্ধ করা যাবে না। বরং আন্দোলন ও সরকারের পতন ত্বরান্বিত হবে।

    আগামি ৩ নভেম্বর ঢাকায় মহাসমাবেশ মহাসমুদ্রে পরিণত করার আহবান জানিয়ে তিনি বলেন, স্বৈরাচার আওয়ামী সরকারের সময় পুরিয়ে আসছে। যে কোনো সময় সরকারের উইকেট পড়ে যাবে। বিদায় মুহূর্তে এসেও সরকারের হুঁশ আসছে না। বেহুঁশ সরকার বেশামাল হয়ে পড়ছে। আজ ২৯ অক্টোবর রবিবার বিকেল ৩টায় পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে আগামি ৩ নভেম্বর মহাসমাবেশ সফল করার লক্ষে থানা-মহানগর দায়িত্বশীল যৌথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

    সংগঠনের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন। যৌথসভায় আরও বক্তব্য রাখেন নগর সহ-সভাপতি আলহাজ আলতাফ হোসেন, আলহাজ আনোয়ার হোসেন, সেক্রেটারি ডা. শহীদুল ইসলাম, কেএম শরীয়াতুল্লাহ, মুহাম্মদ মাকসুদুর রহমান, ফজলুল হক মৃধা, এমএম শোয়াইব, মুফতি আবদুল আহাদ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ