• ধর্ম

    অবিলম্বে যুবনেতা মুফতী নুর-উন-নাবীকে মুক্তি দিতে হবে-মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন

      প্রতিনিধি ১৫ সেপ্টেম্বর ২০২২ , ১:৫৯:০৪ প্রিন্ট সংস্করণ

    আজ ১৫ সেপ্টেম্বর’২২, বৃহস্পতিবার বরিশালের মুলাদীতে ইসলামী যুব আন্দোলনের তৃণমূল প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।
    এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব মাওলানা মুহাম্মদ নেছার উদ্দীন। তিনি তার বক্তব্যে বলেন, আওয়ামী দুঃশাসনে দেশের মানুষ আজ অতিষ্ট। সরকার দেশের মানুষের মৌলিক অধিকার রক্ষা করতে ব্যার্থ হয়েছে। তারা তাদের ব্যার্থতা ঢাকতে বিরোধী দল মত দমনে উঠে পড়ে লেগেছে। তারই ধারাবাহিকতায় ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য সম্পাদক মুফতী নুরুন্নবী’কে জামায়াত ট্যাগ দিয়ে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তিনি অনতিবিলম্বে যুব নেতা নুরুন্নবীকে মুক্তি দিতে দাবি জানান।

    বিশেষ অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা সেক্রেটারি উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মদ সিরাজুল ইসলাম বলেন, নির্বাচন কমিশন আগামী নির্বাচনে ১৫০ আসনে ইভিএম দিয়ে আওয়ামী সরকারকে পুনরায় ক্ষমতায় রাখার যে নীল নকশা একেছে তা এদেশের জনগণ বাস্তবায়ন করতে দিবেনা।
    হাফেজ মাওলানা মিরাজুল ইসলামের সভাপতিত্বে ও মুহাম্মাদ মুজাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) মাওলানা মুহাম্মদ আল-আমীন, বরিশাল জেলা সাধারণ সম্পাদক মুহাম্মাদ আরমান হোসাইন রিয়াদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোঃ রাসেল মাহমুদ, মুলাদী উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সভাপতি মাওলানা নেছার উদ্দীন সিকদার, সেক্রেটারি মাওলানা আবুল কাশেম জিহাদীসহ নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ