• Uncategorized

    ধান কেটে মাড়াই করে দিলেন উপজেলা ও পৌর ছাত্রলীগ নেতা কর্মীরা

      প্রতিনিধি ১২ মে ২০২৩ , ২:১৪:২৬ প্রিন্ট সংস্করণ

    মো:মাহাফুজুর রহমান নড়াইল জেলা প্রতিনিধি

    নড়াইল জেলার লোহাগড়া উপজেলা ছাত্রলীগের ১ নং যুগ্মসাধারণ সম্পাদক মোঃ নাজমুস সাদাত (নোভা) এবং লোহাগড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নাইমুর রহমান আরমান এর নেতৃত্বে কাশিপুর ইউনিয়নের দরিদ্র কৃষক মোঃ সাইফুল ইসলাম এর ৩৬ শতক জমির ধান কেটে মাড়াই করে দিলেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

    ১২ মে শুক্রবার সকালে মোঃ নাজমুস সাদাত নোভা ও মোঃ নাইমুর রহমান আরমান এর নেতৃত্বে পৌর ছাত্রলীগ নেতা মোঃ হাবিব জমাদ্দার সুমন, সজিব শেখ, মাহমুদ বিশ্বাস,ও কাশিপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ মেহেরাব হোসেন শান্ত,সাব্বির শেখ, নাইম সিকদার সহ বিভিন্ন ছাত্রলীগকর্মীরা এই ধানকাটা কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

    এসময় নাজমুস সাদাত নোভা সাংবাদিকদের জানান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ ছাত্রলীগের সুযোগ্য সভাপতি সাদ্দাম হোসেন ও বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান ভাই এর নির্দেশে এবং আমার নেতা বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল ২ আসনের মাননীয় সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা ভাইয়ের অনুপ্রেরণায় এই উদ্যোগ নিয়ে দরিদ্র কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়ে মাড়াই করে দেওয়া হয়েছে।

    এসময় নাইমুর রহমান আরমান তার বক্তব্যে বলেন কিষেণ এর দাম বেশি হয় সাধারণ কৃষকের অনেক সমস্যা হয়ে দাঁড়িয়েছে এদিকে লক্ষ্য করে ছাত্রলীগ নেতা-কর্মীদের নিয়ে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

    এদিকে দরিদ্র কৃষক সাইফুর ইসলাম ছাত্রলীগের এই উদ্যোগে সন্তুষ্ট প্রকাশ করে বলেন যে আমি একজন সাধারণ কৃষক মানুষ এবং অসুস্থ হওয়ায় টাকা না থাকায় কিষেণ নিতে পারছিলাম না ছাত্রলীগ নেতা-কর্মীরা আমার যে উপকার করে দিল আমি তাদের জন্য অন্তরের অন্তর স্থল থেকে তাদের জন্য দোয়া করি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ