• Uncategorized

    পটুয়াখালীর আউলিপুরে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে বাস্তবায়নাধীন  ই.পি.জেড বাস্তবায়নের দাবীতে মানববন্ধন।

      প্রতিনিধি ১০ নভেম্বর ২০২০ , ২:২৩:২৬ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে বাস্তবায়নাধীন  ই.পি.জেড বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও জেলা প্রশাসক কার্যালয় অভিমুখে রোড মার্চ  কর্মসূচী পালিত। অদ্য ১০ নভেম্বর রোজমঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময়  পটুয়াখালী প্রেসক্লাবের সামনে মানববন্ধন পালনকালে পটুয়াখালী ইয়ুথ ফোরামের সভাপতি জহিরুল ইসলামের সঞ্চালনায় এক মানববন্ধনের আয়োজন করা হয়।

    এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, সাবেক সভাপতি স্বপন ব্যানার্জী, আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, জেলা জাতীয় পার্টির  সদস্য সচিব সাংবাদিক জাকির মাহমুদ সেলিম, সাংবাদিক আব্দুস সালাম আরিফ,  জেলা যুবলীগের নেতা গোলাম কিবরিয়া, মোঃ রাসেল প্রমুখ।

    উক্ত  মানববন্ধন শেষে জেলা প্রশাসক কার্যালয়ের অভিমুখে রোড মার্চ শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসক কার্যালয়ের সমনে কিছুক্ষন অবস্থান কর্মসূচী পালন করে। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মহিলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোসাঃ নাসিমা জাফর, মোসাঃ ফাতেমা আক্তার, খাদিজা আক্তার মুন্নি প্রমুখ।

    বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিনাঞ্চলের লক্ষ লক্ষ মানুষের কল্যানে ও এলাকার উন্নয়নে পটুয়াখালীবাসীর দীর্ঘদিনের দাবী ইপিজেড স্থাপনের জন্য  সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নে মহাসড়ক সংলগ্ন এলাকায় সরকারী ও বেসরকারী জমিতে ই পি জেড স্থাপনের কার্যক্রম  শুরু হয়েছে। উক্ত ইপিজেড বাস্তবায়নের জন্য সরকারের কাছে জোর দাবী জানান বক্তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ