• আমার দেশ

    পরীক্ষিত চোর ও লুটেরাদের হাতে ক্ষমতা দিলে কোনদিন এদেশে শান্তি আসবে না-মুফতি সৈয়দ ফয়জুল করীম

      প্রতিনিধি ৯ অক্টোবর ২০২২ , ৩:৪৮:০৬ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, ইসলাম প্রতিষ্ঠায় ও দেশের মানুষের কল্যাণে কোন ছাড় দেয়া হবে না। ইসলাম শুধুমাত্র এদেশের সংখ্যাগরিষ্ঠ মানুষের জন্য নয়, বরং সকল ধর্মের মানুষের নিরাপদ আশ্রয়স্থল। আল্লাহর দেয়া আইন সর্বস্তরে বাস্তবায়ন করতে পারলে মানুষ সকল সমস্যা থেকে মুক্তি পেতে পারে।

    তিনি বলেন, সরকারের সকল সেক্টর আজ দুর্নীতিতে নিমজ্জিত হয়ে পড়েছে। ফলে সাধারণ জনগণ অনেক কষ্টে দিনাতিপাত করছে। নিত্যপণ্যের দাম এখন মানুষের নাগালের বাইরে। ব্যবসা-বাণিজ্যে গতি নেই, রিজার্ভ সংকট, প্রবাসীদের অর্থকষ্ট চরমে উঠেছে, মানুষের মাথাপিছু আয় বাস্তবিক অর্থে কমেছে, দরিদ্র মানুষ আরো বেশি দরিদ্র হয়েছে।তিনি আরো বলেন, দেশের মানুষ অনেক অধিকার থেকে বঞ্চিত।

    স্বাধীনতার মূলনীতি “সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার” কোনটিই প্রতিষ্ঠিত হয়নি। শিক্ষা, চিকিৎসা, বিচার এবং মানবাধিকার- এসবের সাথে অধিকার হারানোর তালিকায় যুক্ত হয়েছে ভোটাধিকার হরণ। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলনে রাজপথে নামতে হবে সবাইকে। অতীতের পরীক্ষিত চোর ও লুটেরাদের হাতে নতুন করে ক্ষমতা দিলে কোনদিন এদেশে শান্তি আসবে না। এজন্য তিনি নীতির পরিবর্তন আনতে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার সংগ্রামে শরীক হতে সবাইকে আহ্বান জানান।

    আজ রোববার বিকেলে মুন্সিগঞ্জ সুপার মার্কেট চত্বরে নিত্যপণ্যের দাম কমানোসহ গনমানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় পীর সাহেব চরমোনাই ঘোষিত ১৫ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সিগঞ্জ জেলা শাখার উদ্যোগে আয়োজিত বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে শায়খে চরমোনাই এসব কথা বলে। দলের মুন্সিগঞ্জ জেলা সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমানের সভাপতিত্বে এবং

    সেক্রেটারি মুফতি সাইফুল ইসলাম সাইফ-এর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, যুগ্ম মহাসচিব ও ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন-এর সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান মুজাহিদ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম। এছাড়াও দলের জেলা কমিটি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ