• Uncategorized

    দুই পক্ষের সংঘর্ষে গুলিবৃদ্ধ এক

      প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২২ , ৬:৩৪:৪৯ প্রিন্ট সংস্করণ

    নাটোরের লালপুরের নাগশোষা গ্রামে দুই বাড়ির বৃষ্টির পানি গড়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে রজব সরদার নামে একজন গুলিবৃদ্ধ হয়েছে। আহত অবস্থায় রজব সরদারকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
    বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলির খোসা ও এক রাউন্ড পিস্তলের তাজা গুলি উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুর ২ টার দিকে উপজেলার নাগশোষা গ্রামে এই ঘটনা ঘটে। আহত রজব সরদার ওই এলাকার ফজর সরদারের ছেলে।
    লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জালাল উদ্দিন ও স্থানীয়রা জানান, উপজেলা বিলমাড়িয়া ইউনিয়নে নাগশোষা গ্রামে রজব সরদার ও সুমন আলীর বাড়ির বৃষ্টির পানি গড়াকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি ও বাক বিতন্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে হাতাহাতি শুরু হলে সুমনের কাছে থাকা পিস্তল দিয়ে রজবের পেটে গুলি করে। এতে রজব আহত হয়ে পড়ে গেলে স্থানীয়রা রজবকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

    সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রজবকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেখান থেকে এক রাউন্ড গুলির খোসা ও এক রাউন্ড পিস্তলের তাজা গুলি উদ্ধার করে। এদিকে ঘটনার পর থেকে সুমন পলাতক রয়েছে। সুমনকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ