• Uncategorized

    সোনারগাঁয়ে কাচঁপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে অবৈধ ফুটপাত উচ্ছেদ-ওসি মনিরুজ্জামান 

      প্রতিনিধি ২৫ নভেম্বর ২০২০ , ৩:২৬:২১ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    ‘মুজিব বর্ষের অঙ্গীকার সড়ক ও জনপথ রাখবো পরিস্কার’ এই শ্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁও কাচপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে আজ দিনব্যাপী ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কাচপুর থেকে মেঘনা টোলপ্লাজা পর্যন্ত ঝানজট নিরষনের লক্ষে রাস্তার পাশে অবৈধ ফুটপাত ও সরকারের নিষিদ্ধ অটোরিকশা ও থ্রি হুইলার চালোনো বন্ধে বিশেষ অভিযানে নেমেছে পুলিশ।এসময় কাচপুর, মদনপুর, মোগরাপাড়া চৌরাস্তা, মেঘনা টোল প্লাজার সকল ধরণের অবৈধ ফুটপাত উচ্ছেদ করেছেন হাইওয়ে থানা পুলিশ।

    এসময় উপস্থিত ছিলেন, কাচপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান, সড়ক ও যানবাহনের ইন্সপেক্টর কে এম মেহেদী হাসান, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, কাঁচপুর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও জাতীয় পার্টি নেতা ওহাব ভূইয়া স্বপন, কাঁচপুর, মদনপুর ও মোগরাপাড়া ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ।

    মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ সালাম ফুটপাতের হকারদের উদ্দেশ্য বক্তব্যে বলেন, বাংলাদেশ সরকারের ভাবমূর্তি রক্ষা ও জনগনের ভোগান্তি দূর করার জন্য মহাসড়ক ফুটপাত মুক্ত রাখতে হাইওয়ে পুলিশের ভুমিকা প্রশংসনীয়। এ ধারাকে অব্যাহত রাখতে হবে।ওসি মনিরুজ্জামান বলেন, মহামান্য হাইকোর্টের নির্দেশনা মোতাবেক হাইওয়ে রাস্তায় চলাচল নিষিদ্ধ যানবাহন আমরা কোন মতেই উঠতে দিব না। সে লক্ষ্যেই আমি সহ আমার পুলিশ কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ