• Uncategorized

    দীর্ঘ ২২ বছর কারাভোগের পর মুক্তি পেলেন সাবেক ছাত্রদলনেতা সবুজ পথে পথে জনতার ভীড় ।

      প্রতিনিধি ১৭ আগস্ট ২০২০ , ১:৪৪:১০ প্রিন্ট সংস্করণ

     

    মোঃ শাহাদত হোসেন সিরাজগঞ্জ ঃ
    রোববার ১৬আগষ্ট -২০২০ সিরাজগঞ্জ জেলা কারাগার থেকে দীর্ঘ২২ বছর একটি মামলায় কারাভোগের পর মুক্তি পেলেন শাহজাদপুর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ৯০ এর স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের রাজপথের লড়াকু সৈনিক শাহজাদপুর রাজনৈতিক অঙ্গনের অত্যান্ত পরিচিত মুখ মোঃ আমির হোসেন সবুজ।

    এই ছাত্রনেতা মুক্তি পেয়ে নিজ জন্মভূমি শাহজাদপুরে এসে পৌছলে তাকে এক নজর দেখার জন্য শতশত জনতা ভীর জমায়,সাবেক ছাত্রনেতা সবুজ কারাগার থেকে দীর্ঘ ২২ বছর পর মুক্তি পেয়ে সাংবাদিকদের বলেন আমি যে মিথ্যা মামলায় দীর্ঘ ২২টি বছর কারাভোগ করেছি ওই মামলার বাদী পক্ষের কেউ বুকে হাত দিয়ে বলতে পারবেনা আমি ঐ মামলার সাথে জড়িত ছিলাম এমন কি পুরো শাহজাদপুর বাসীর একজন লোকও বলতে পারবেনা এই মামলার সাথে আমি সম্পৃক্ত ছিলাম, যা হোক ভাগ্যের পরিনাম মেনে নিতেই হয়। আমি আমার জন্মভূমি শাহজাদপুরকে পবিত্র কাবা শরীফ মনে করি সেই পবিত্র মাটিতে ফিরে আসতে পেরেছি এতেই আমার জীবন ধন্য।

    পরিশেষে উপস্থিত জনতার উদ্দ্যেশে বলেন আপনারা মাদক হতে দুরে থাকুন মাদককে পরিহার করুন সুস্থ্য থাকুন আপনার পরিবার পরিজনকে ভাল রাখুন শাহজাদপুর বাসীকে ভাল রাখুন আমি আপনাদের কাছে এই প্রত্যাশা করি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ