• চট্টগ্রাম বিভাগ

    তিন দফা দাবিতে শনিবার কমলনগরে ইসলামী আন্দোলনের জনসভা

      প্রতিনিধি ২৬ অক্টোবর ২০২৩ , ১:৩২:৫২ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম আল-আমিন-লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুরের কমলনগরে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীমের জনসভা শনিবার (২৮ অক্টোবর ) অনুষ্ঠিত হবে। দলটির কমলনগর উপজেলা শাখা আয়োজিত এ জনসভাটি বিকেল ৩টায় উপজেলার তোরাবগন্জ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। জনসভায় চরমোনাই পীর ছাড়াও দলের কেন্দ্রীয় ও জেলা নেতারা উপস্থিত থাকবেন।

    (আজ ২৬ অক্টোবর বৃহস্পতিবার) ইসলামী আন্দোলন বাংলাদেশ কমলনগর উপজেলা শাখার উদ্যোগে জনসভার সার্বিক পরিস্থিতি নিয়ে হাজিরহাট আব্দুর রাজ্জাক হোটেলে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানানো হয়। এসময় দলটির উপজেলা সভাপতি মুফতী শরীফুল ইসলাম, সহ-সভাপতি মাওলানা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুছলেহ উদ্দীন ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শোরাফ উদ্দীন স্বপন উপস্থিত ছিলেন।

    প্রেস ব্রিফিংয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতারা বলেন, সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন, সংখ্যানুপাতিকহারে নির্বাচন পদ্ধতির প্রবর্তন এবং বর্তমান নির্বাচন কমিশন বাতিলসহ কয়েকটি দাবিতে তারা এ জনসভার আয়োজন করেন। চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ও চরকাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহ সহ কেন্দ্রীয় ও জেলা নেতারা বক্তব্য রাখবেন।ওইদিন রাতে তিনি উপজেলা সদর হাজিরহাট সরকারি মিল্লাত একাডেমির মাঠে আয়োজিত বিশাল ওয়াজ মাহফিলেও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

    জনসভা ও ওয়াজ মাহফিলকে সফল করতে প্রায় ২ হাজার নেতাকর্মী কমলনগর সহ আশেপাশের এলাকায় ব্যাপক গণসংযোগ,মাইকিং ও পোস্টার লাগানো সহ দাওয়াতি কার্যক্রম চালাচ্ছেন। চরমোনাই পীরের আগমনকে ঘিরে দুটি বড় কর্মসূচি সফলে তাদের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলেও জানান উপজেলা নেতারা। এতে বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিত করতে তারা কাজ করছেন। শনিবার জনসভা ও মাহফিল শেষে চরমোনাই পীর কুমিল্লার উদ্দেশ্যে লক্ষ্মীপুর ত্যাগ করবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ