• Uncategorized

    প্রয়াত মন্টু স্যারের স্মরণে মেধাবী শিক্ষার্থীদের মাঝে মানবিক সরাইলে’র পুরষ্কার বিতরণ

      প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২১ , ১০:৩২:৩৯ প্রিন্ট সংস্করণ

    প্রয়াত মন্টু স্যারের স্মরণে মেধাবী শিক্ষার্থীদের মাঝে মানবিক সরাইলে’র পুরষ্কার বিতরণ।

    ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সামাজিক সংগঠন ‘মানবিক সরাইল জে,বি’এর উদ্যোগে প্রয়াত সত্যব্রত দেব মন্টু স্যারের স্মরণে কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
    সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০ টা’য় কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের হল রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
    এতে‚ কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণির প্রায় ৫০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে অধ্যাপক মানবর্দ্ধন পালে’র লেখা “ব্যাকরণের বিন্দুবিসর্গ” বইটি উপহার হিসেবে প্রদান করা হয়।

    এসময়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ২ আসনের সাবেক সংসদ সদস্য ও কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের সভাপতি এডভোকেট জিয়াউল হক মৃধা।

    কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মানিকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লেখক,গবেষক ও প্রাবন্ধিক অধ্যাপক মানবর্দ্ধন পাল, এবং মানবিক সরাইলের আজীবন দাতা সদস্য কানিজ ফাতেমা স্মৃতি।

    অনুষ্ঠানে বক্তারা ‘মানবিক সরাইলে’র প্রতিটি কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে সংগঠনটির উত্তোরত্তর সফলতা কামনা করেন। এবং এমন একটি মানবিক সংগঠন প্রতিষ্ঠা ও তা দ্বারা মানুষের পাশে দাঁড়ানোর জন্য সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার পলাশ’কে আন্তরিক ধন্যবাদ জানান।
    এছাড়াও মানবিক সরাইলের সদস্য অহিদুজ্জামান লস্কর অপু’র সঞ্চালনায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক শিক্ষিকা’সহ, বিভিন্ন সংবাদকর্মীবৃন্দ বক্তব্য রাখেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ