• Uncategorized

    ইউএনও স্নেহাশীষ দাশ ও ওসি শাহজাহান কামালের মতলব উত্তরে সরস্বতী পূজা মন্ডপ পরিদর্শন

      প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২১ , ১০:৩৭:৩০ প্রিন্ট সংস্করণ

    ইউএনও স্নেহাশীষ দাশ ও ওসি শাহজাহান কামালের মতলব উত্তরে সরস্বতী পূজা মন্ডপ পরিদর্শন

    চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর শ্রী শ্রী কালাচাঁদ বিগ্রহ মন্দিরে সরস্বতী পূজা পরিদর্শন করেন ইউএনও স্নেহাশীষ দাশ ও অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল।
    মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) সকালে উপজেলার ছেংগারচর শ্রী শ্রী কালাচাঁদ বিগ্রহ মন্দিরে সরস্বতী পূজা পরিদর্শন করেন ইউএনও স্নেহাশীষ দাশ ও অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল।
    ইউএনও স্নেহাশীষ দাশ বলেছেন, বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী।
    তিনি আরো বলেন, সরস্বতী পূজায় বিপুল জনসমাগম প্রমাণ করে বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত হয়ে বাংলাদেশের মানুষ সকল ধর্মের উৎসবে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।
    অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, বাংলাদেশের হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ও মুসলমান আলাদা ধর্মীয় বিশ্বাসী হলেও তারা মনেপ্রাণে বাঙালি। এই বাঙালিরা সানন্দে সকল উৎসব পালন করে থাকে।
    এ সময় অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল পূজামন্ডপ পরিদর্শন করেন এবং সরস্বতী পূজার সফলতা কামনা করে সকলকে শুভেচ্ছা জানান।
    এ সময় ছেংগারচর শ্রী শ্রী কালাচঁাদ বিগ্রহ মন্দির কমিটির সভাপতি শ্যামল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক সুকুমার বাড়ৈ, পুজারী খগেন্দ্র চক্রবর্ত্তী, সুধীর দেবনাথ, লিটন বর্মন, তপন শীল’সহ সনাতন ধর্মালম্বী ভক্তবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ