• রাজনীতি

    তাড়াশ পৌরসভা নির্বাচনে শেষ দিনে মেয়র পদে মনোনয়ন পত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী

      প্রতিনিধি ১৮ জুন ২০২৩ , ৮:০০:১২ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    শেষ দিনে সিরাজগঞ্জের তাড়াশে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন মো. আল-আমীন হোসেন। গতকাল রবিবার সকালে তার সমর্থিত লোকজনকে সঙ্গে নিয়ে উপজেলা নিবার্চন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. মুজিবুল আলমের কার্যালয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে মনোনয়ন পত্র জমা দেন তিনি।
    তাড়াশ উপজেলা নির্বাচন কার্যালয সূত্রে জানা গেছে, তফসিল অনুযায়ী ১৮ জুন ছিল মনোনয়ন পত্র জমা দানের শেষ দিন। শেষ দিনে মেয়র পদে ৪ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

    স্বতন্ত্র প্রার্থী আল আমীন হোসেন তাড়াশ পৌরসভা এলাকার আসানবাড়ী গ্রামের সন্তান বি আর ডিপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মৃত সোহরাব হোসেনের ছেলে। মরহুম সোহরাব হোসেনে ছিলেন বিশিষ্ট সমাজ সেবক, তাড়াশের অনেক জায়গাতে তার উন্নয়নের ছোঁয়া আছে, মৎস্য কৃষিখাতে তার জোরালো ভূমিকা ছিল। তার ছয় সন্তানের মধ্যে মোঃ আল-আমীন হোসেন মেজো ছেলে। বড় ছেলে মোঃ আরিফুল ইসলাম তাড়াশ উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি। সাবেক ছাত্র নেতা বিশিষ্ট ঠিকাদার মোঃ আল-আমীন হোসেন দীর্ঘদিন রাজনীতির সাথে জড়িত রয়েছেন। বর্তমানে তাড়াশ উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন ও তাড়াশ উপজেলা ভ্যান শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছেন।

    স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী মোঃ আল-আমীন হোসেন বলেন, আমার পিতা দীর্ঘদিন মানুষের সেবা করেছেন, বড় কোন জন প্রতিনিধি না হয়েও মানুষের কল্যাণে কাজ করেছেন সারাটা জীবন। আমি তারই ধারাবাহিকতায় জনগণের কাজ করতে চাই, আমি অনেক উন্নয়নমূলক কাজের সাথে জড়িত ছিলাম এবং আছি ও ভবিষ্যতেও থাকবো। তাই আসন্ন তাড়াশ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিজ্ঞাবদ্ধ আমি আপনাদের পাশে থেকে কাজ করতে চাই এলাকার উন্নয়ন রাস্তাঘাট স্কুল-মাদ্রাসা মসজিদ আমি আগেও যেমন উন্নয়নে সাথে জড়িত ছিলাম আমি মেয়র হলে আমার কাজ করার সুযোগটা বেশি হবে, তাই পৌর বাসির কাছে আমার আকুল আবেদন ভোট চাই ভোটারের দোয়া চাই সকলের।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ