• চট্টগ্রাম বিভাগ

    দেবীদ্বারে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

      প্রতিনিধি ২৩ জুন ২০২৩ , ৯:৩২:১৮ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল ২৩শে জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। কুমিল্লা দেবীদ্বার উপজেলা ১১নং রাজামেহের ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা রাজামেহার ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি
    গিয়াস উদ্দিন শিকদার বুলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান জননেতা আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো লুৎফর রহমান বাবুল,ফতেহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদ,বরকামতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম,রাজামেহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো জসিম উদ্দিন সরকার,ভানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী জালাল উদ্দিন, সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক ও বিভিন্ন যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা আবুল কালাম আজাদ বলেন জনগণই আওয়ামী লীগের মূল শক্তি। দলের নেতাকর্মীদের মেধা, পরিশ্রম, ত্যাগ এবং দক্ষতায় দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগ আরও গতিশীল হবে এবং দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগ এগিয়ে যাবে।

    নেতা-কর্মীদের কে জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক কে বিজয়ী করার লক্ষ্যে একযোগে কাজ করার জন্য আহ্বান করেন। বাঙালি জাতির প্রতিটি মহৎ, শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের ভূমিকা রয়েছে। ভবিষ্যতে আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে জাতির পিতার স্বপ্নের সুখী-সমৃদ্ধ, উন্নত এবং জননেত্রী শেখ হাসিনার আধুনিক স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করবে। আমি আপনাদের সন্তান, আমি আপনাদের পাশে ছিলাম, আছি এবং যে কোন পরিস্থিতিতে আমি আপনাদের পাশে থাকবো, ইনশাআল্লাহ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ