• Uncategorized

    সিরাজগঞ্জে সলঙ্গায় খোরশেদ হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

      প্রতিনিধি ৫ মে ২০২২ , ১২:১৯:১৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ

    সিরাজগঞ্জের সলঙ্গা থানার চকমনোহরপুর মধ্যপাড়া জামে মসজিদ মহল্লার মুসল্লিদের নিকট থেকে তারাবির নামাজের জন্য নির্ধারিত ঈমামের বেতন উত্তোলনকে কেন্দ্র করে খোরশেদ আলী শেখকে নির্মমভাবে হত্যা করার ঘটনায় হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ন্যায় বিচারের দাবীতে এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

    বৃহস্পতিবার (৫ মে ২০২২) বিকেলে নলকা-সাহেবগঞ্জ আঞ্চলিক সড়কের চকমনোহরপুর মধ্যপাড়ায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এদিকে হত্যাকারী আকতার হোসেন,ইউসুফ আলী ও ওমর ফারুক শিশির সম্প্রতি গ্রেফতার হলেও এ হত্যার সাথে জড়িত আতিকুর রহমান, রেফাজ উদ্দিন,ওয়াজেদ আলী,আব্দুর রউফ,আব্দুল হান্নান,আব্দুল হাকিম, আলামিন ও হাবিবুর রহমান প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে ও নিহত খোরশেদ আলীর পরিবারের সদস্যদের নানাভাবে ভয়ভীতি ও হুমকি-ধামকি প্রদর্শন করছে। ফলে পুলিশ প্রশাসনের নিকট এসকল হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ন্যায় বিচারের দাবী জানিয়ে নিহত খোরশেদ আলীর পরিবার ও এলাকাবাসী এ মানববন্ধন করে।

    অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য ও সমাজসেবক আবুল কালাম আজাদ,নিহত খোরশেদ আলীর স্ত্রী মঞ্জুয়ারা বেগম,ছেলে শরিফুল ইসলাম,বোন চায়না খাতুন,ইউপি সদস্য ইউনুছ আলী ও হেদায়েতুল ইসলাম সবুজ প্রমুখ। মানববন্ধন শেষে এলাকার শত-শত নারী পুরুষ বিক্ষোভ মিছিল করেছে।

    উল্লেখ্য, (২২ এপ্রিল ২০২২) শুক্রবার জুমার নামাজ শেষে চক মনোহরপুর মধ্যপাড়া জামে মসজিদে ইমামের বেতনের টাকা তোলা নিয়ে মসজিদ কমিটির সভাপতি ইউসুফ আলীর বড় ভাই অবসরপ্রাপ্ত সার্জেন্ট ওয়াজেদ আলী সরকারের সাথে তর্ক-বিতর্ক হয় খোরশেদ আলমের, এ নিয়ে উত্তেজনার এক পর্যায়ে মসজিদের ভিতরে ইউসুফ আলী ও তার লোকজন খোরশেদ আলমের উপর হামলা ও মারপিট চালায়। এতে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে ভর্তি করে। ২৩ এপ্রিল শনিবার সকালে অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নেওয়ার পথে খোরশেদ আলীর মৃত্যু হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ