• Uncategorized

    পটুয়াখালীতে ফোকাস ডায়াগনস্টিক সেন্টারের উদ্দ্যেগে লিফলেট ও মাক্স  বিতরণ   

      প্রতিনিধি ৭ জুলাই ২০২০ , ৭:৪৪:০৬ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    নো মাক্স,,নো সার্ভিস“মাস্ক নাই সেবাও নাই” এই প্রতিপাদ্যের আলোকে নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে সুস্থ থাকার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, পটুয়াখালী ফোকাস ডায়াগনষ্টিক সেন্টার এর পরিচালক মোঃ মেহেদী হাসান শীবলি।

    পটুয়াখালী ইয়ুথ ফোরাম এর সার্বিক সহযোগিতায় পটুয়াখালী জেলার বিভিন্ন অফিস, আদালত হাট বাজার, হাসপাতাল ও ক্লিনিক সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সতর্ক করণ ষ্টিকার, মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

    যানাযায়,ফোকাস ডায়াগনষ্টিক সেন্টার এর কার্যালয়ের সামনে থেকে শুরু করে দিনব্যাপি বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। এছাড়া ফোকাস ডায়াগনষ্টিক সেন্টারে অসহায় দরিদ্র রোগীদের ফ্রি চিকিৎসা ও করোনা রোগীদের অক্সিজেন প্রদান করা হয়।

    এ সময় উপস্থিত ছিলেন, সাবেক পটুয়াখালী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড.মো.তরিকুজ্জামান মনি, সাবেক সাধারণ সম্পাদক জেলা আইনজীবি সমিতি পটুয়াখালী এ্যাড. মো. হারুন অর রশীদ , এ্যাড. আল আমিন হাওলাদার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক বৃন্দ প্রমুখ।

    এ ছাড়াও ফোকাস ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক মেহেদী হাসান শীবলি জানান, সারা বিশ্বসহ বাংলাদেশেও আজ করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। তাই আমি সাধারণ জনগনকে সচেতনতামূলক কর্মকান্ড সহ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ