• আইন ও আদালত

    তাড়াশে বাবা মা ও মেয়েকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

      প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০২৪ , ৪:২২:৪০ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

    সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সদরের বারোয়ারি বটতলা মহল্লার নিজ বাড়িতে একই পরিবারের তিনজনকে কুপিয়ে ও গলা কেটে খুন করা হয়েছে। স্বজনদের ধারণা, রোববারের (২৮ ডিসেম্বর) রাত থেকে সোমবার (২৯ ডিসেম্বর) দিনের কোনো একসময়ে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে নিহতরা হলেন তাড়াশ পৌর এলাকার কালিচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)।

    ইজতেমা উপলক্ষে পুলিশের বিশেষ নির্দেশনা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হত্যাকারীরা পরিকল্পিতভাবে গোপনে তাদেরকে হত্যা করে ফ্লাটে তালা লাগিয়ে দিয়ে যায়। স্বজনরা দুদিন যাবত তাদের খোঁজ না পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ সোমবার দিবাগত রাত ৩টার দিকে তালা ভেঙ্গে মেঝেতে ও বিছানায় তাদের লাশ দেখতে পায়। এ সংবাদ লেখা পর্যন্ত পুলিশ বাড়িটি ঘিরে রেখেছে।

    তাড়াশ থানার ওসি (তদন্ত) মো: নূরে আলম বলেন, নিহতের স্বজনরা জানিয়েছে যে তাদেরকে গত দু’দিন ধরে না পেয়ে স্বজনরা মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে। কিন্তু তাতেও ব্যর্থ হয়। পরে বাসায় গিয়ে বাইরে থেকে তালা ঝোলানো দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ তালা ভেঙ্গে ঘরে ঢুকে দেখতে পায়, তাদেরকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ