• আইন ও আদালত

    মানুষিক প্রতিবন্ধী মেয়ে কে প্রতারনা করে বিয়ে দিয়ে ছেলের বিরুদ্ধে মামলা দেয়ার হুমকি।

      প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর ২০২২ , ৪:০৩:৩৪ প্রিন্ট সংস্করণ

    ইসলাম আকাশ-ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:

    ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলা ৯ নং বালিপাড়ার একজন প্রতিবন্ধী মেয়ে কে প্রতারনা করে বিয়ে দিয়ে ছেলে জানার পর মেনে নিতে রাজি না হওয়ায় ছেলেকে মামলা দায়েরের হুমকি।ছেলে পক্ষ জানান কয়েক দিন পর ছেলে মেয়ের সমস্যার কথা জানাতে পারেন। তখন ছেলে মেয়ের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন মেয়ের অভিভাবক মেয়ে কে তাদের ওখানে চিকিৎসা করতে নিয়ে যায়। কিছু দিন পর জানান তাদের মেয়ে সুস্থ স্বাভাবিক ।

    পরে যখন ছেলে মেয়ে কে আবার নিয়ে আসে দুই তিন দিন পর দেখা গেলো সেই একি সমস্যা হচ্ছে। আবার মেয়ের অভিভাবক কে জানালে এসে নিয়ে যায়। ছেলে এলাকার মরোভিদের নিয়ে কথা বলতে গেলে তারা ছেলে পক্ষের উপর চড়াও হয়। ছেলে পক্ষ কোনো রকম কিছু কথা না বলে চলে আসে। কিছু দিন পর জানান তাদের মেয়ে অন্তঃসত্ত্বা।
    ছেলে পক্ষ খোঁজ খবর নিতে গেলে বিভিন্ন ধরনের কথাবার্তা বলতে থাকে। ছেলে পক্ষ এলাকার মাতব্বর দের সাথে কথা বলে আপোষ মিমাংসার কথা বলেন।

    কিন্তু মেয়ের অভিভাবক আপোষ করার জন্য ১৫০০০০ লক্ষ্য টাকা দাবি করে। ছেলে পক্ষ দিতে রাজি না হওয়ায় ছেলেকে মামলা দায়ের হুমকি দিয়ে বলেন। জেলহাজতে পাঠানোর ব্যবস্থা করছি। এবং প্রয়োজনে ডিবি পুলিশ দিয়ে ধরিয়ে দিবেন।
    ছেলে একজন নিরীহ মানুষ অনেক জায়গায় গিয়েও কোনো রকম সাহায্য না পাওয়ায়।আতংকে দিন পার করছেন আরো বলেন আমি কি করবো এখন এর কি কোনো বিচার পাবো না। কথা গুলো আবেগ দিয়ে কান্নার কন্ঠে বলল ছেলেটি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ