• খুলনা বিভাগ

    জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দলিল লেখক হত্যা মামলার গ্রেফতার-২

      প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর ২০২৩ , ১:০৬:৫৯ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের পাংখারচর গ্রামের জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দক্ষিণ পাংখারচর গ্রামের গত ২৯/০৮/২৩ খ্রি: এসএম বরকত আলী(৬০) নামের এক ব্যক্তি হত্যার শিকার হয়।হত্যা মামলার দুই আসামি গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির উদ্দিন। নড়াইল লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের দক্ষিণ পাংখারচর গ্রামের আলফু শেখের ছেলে।
    গত ২৯-০৮-২০২২ তারিখ ঐ ব্যক্তি জমিজমা সংক্রান্ত সমস্যা সমাধানের জন্য দক্ষিণ পাংখারচর চরপাড়া গ্রামস্থ সমাজ কল্যাণ ফাউন্ডেশন নামক ক্লাব ঘরে যায়।

    কিন্তু সেখানে উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হওয়ায় তিনি বাড়িতে ফিরে যাচ্ছিলেন। পূর্বশত্রুতার জেরে পথিমধ্যে কতিপয় ব্যক্তি দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর হামলা করে। এতে তিনি গুরুতর জখম হন। পরে স্থানীয় লোকজন তাকে দ্রুত লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে লোহাগড়া থানায় এজাহার দায়ের করলে হত্যা মামলা রুজু হয়। ঘটনার সাথে সাথে নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোসা.সাদিরা খাতুনের) নির্দেশনায় অত্র এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়।

    এবং হত্যাকাণ্ডে জড়িত আসামিদের গ্রেফতারের জন্য তৎপর হয় নড়াইল জেলা পুলিশ অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো.দোলন মিয়া এর নেতৃত্বে অ ২১ (সেপ্টেম্বর) ভোর রাতে ডিএমপি ঢাকা, মোহাম্মদপুর থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে  এজাহারনামীয় আসামি শফিক মোল্যা শফি দাই(৩৫), পিতা- এমারত হোসেন মোল্যা ভৈনো দাই এবং মো.আমিন মোল্যা আমিন দাই(২২), পিতা- আয়ুব আলী মোল্যা, গ্রাম দক্ষিণ পাংখারচর (চরপাড়া), থানা- লোহাগড়া, জেলা- নড়াইলদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয় লোহাগড়া থানা পুলিশ। আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যান্য আসামিদেরকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ