• খুলনা বিভাগ

    সাংবাদিক রুবেল হত্যায় বিএফইউজে’র বিবৃতি: আসছে সাংবাদিক মহাসমাবেশের ডাক

      প্রতিনিধি ১ আগস্ট ২০২২ , ৯:১৩:০৩ প্রিন্ট সংস্করণ

    কুষ্টিয়ায় সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার প্রতিবাদে আন্দোলন কুষ্টিয়া থেকে এখন ছড়িয়ে পড়ছে সারাদেশে। ঘাতক ও মাষ্টার মাইন্ডকে গ্রেফতার দাবিতে আন্দোলন তীব্র থেকে তীব্রতর হচ্ছে।রবিবার (৩১ জুলাই) বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদে বিবৃতি প্রদান করেছেন।

    বিএফইউজের দপ্তর সম্পাদক সেবীকা রানী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে সভা ওমর ফারুক ও ভারপ্রাপ্ত মহাসচিব হেদায়েৎ হোসেন মোল্লা সাংবাদিক রুবেল হত্যার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন। সেই সাথে ঘাতক ও মাষ্টার মাইন্ড গ্রেফতার না হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।

    এ বিষয়ে সাংবাদিক নেতৃবৃন্দ জানান, সাংবাদিক রুবেল হত্যার আন্দোলন কুষ্টিয়া থেকে সারাদেশে ছড়িয়ে পড়ছে। এই আন্দোলন জাতীয় আন্দোলনে রূপ নিবে। আগামী ৬ আগষ্ট টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধীতে পুষ্পস্তবক অর্পনের পর কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে কুষ্টিয়ার সাংবাদিক নেতৃবৃন্দের বৈঠক রয়েছে। সেখান থেকেই কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদে এবং আসামীদের গ্রেফতারের দাবিতে সাংবাদিক মহাসমাবেশের ডাক আসবে।

    জাতীয় শোক দিবসের পরে কুষ্টিয়ায় এই মহাসমাবেশ হওয়ার সম্ভাবনা রয়েছে। সেখানে ঢাকা, খুলনা,রাজশাহী সহ বিভিন্ন বিভাগীয় ও জেলা পর্যায়ের সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখবেন

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ