• খুলনা বিভাগ

    কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময়

      প্রতিনিধি ৩ জানুয়ারি ২০২২ , ৩:৪১:৫৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ জহুরুল ইসলাম-কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

    কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নির্দেশে সেলিম আলতাফ জর্জ এর নির্দেশে কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ দলকে শক্তিশালী করার জন্য বর্তমান রাজনৈতিক আলাপ আলোচনা নিয়ে এক মতবিনিময় সভা (০৩-জানুয়ারি-২২) সকালে ছেঁউড়িয়া দবির মোল্লার রেলগেটে দবির মোল্লা সুপার মার্কেটের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    উক্ত মতবিনিময় সভায় চাপড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইদুল ইসলাম সাবদুলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, চাপড়া ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান এনামুল হক মজনু, চাপড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নূর মোহাম্মদ পুকারে, সাবেক ছাত্রনেতা ও আওয়ামীলীগ নেতা আলতাফ হোসেন মোল্লা, কুমারখালী উপজেলা যুবলীগ নেতা তরিকুল ইসলাম তরুন, থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী খান (কুটিন), যুবলীগ নেতা কাজী মোঃ তৌহিদুল ইসলাম তুহিন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি এস এম রাশেদুল ইসলাম টোটো, যুবলীগ নেতা আজিমুল হক আজিম, এছাড়াও আওয়ামীলীগ নেতা রাহাত মন্ডল, তারাসহ নেতা কর্মীরা।

    মতবিনিময় সভায় দীর্ঘদিন করোনা পরিস্থিতির কারণে রাজনৈতিক কার্যক্রম স্থবির হয়ে পড়ে তা থেকে উত্তরণের জন্য মাননীয় সংসদ সদস্যের নির্দেশক্রমে যার যার স্থান থেকে দলকে শক্তিশালী করার আহ্বান জানানো হয়। এবং সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের সুফল জনগণকে অবহিত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

    নেতৃবৃন্দের আলোচনায় উঠে আসে চাপড়া ইউনিয়নের নয়টি ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কিন্তু এখন পর্যন্ত কোনো কমিটি অনুমোদন হয় নাই। ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন দীর্ঘদিন হয়েছে এখন পর্যন্ত কোন ইউনিয়ন কমিটি অনুমোদন হয় নাই। তাই দ্রুত চাপড়া ইউনিয়নের ওয়ার্ড এবং ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি অনুমোদনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য মাননীয় সংসদ সদস্য মাধ্যমে কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুমারখালী পৌরসভা জনপ্রিয় মেয়র সামসুজ্জামান অরুণের প্রতি বিশেষ অনুরোধ করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ