• খুলনা বিভাগ

    লোহাগড়ায় জমি সংক্রান্ত জেরে নিহত-১

      প্রতিনিধি ১৩ জানুয়ারি ২০২৪ , ৮:২২:২৩ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়ায় জমি সংক্রান্ত জেরে নিহত -১ শনিবার (১৩ জানুয়ারি) সকাল ১০ টার দিকে লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের চর-মাউলি গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার পুলিশের পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) আব্দুল্লাহ আল মামুন।

    নিহত ওলিয়ার মোল্যা (৭০) উপজেলার দিঘলিয়া ইউনিয়নের চর মাউলি গ্রামের রাজা মোল্যার ছেলে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের চর মাউলি গ্রামে শনিবার বেলা ১০ টার দিকে নিজ বাড়ি থেকে একটু দূরে পাশের জমিতে কাজ করছিলেন ওলিয়ার মোল্যা। এসময় জমি সংক্রান্ত জেরে একদল দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। এসময় তার স্ত্রী আসমা বেগম স্বামীর চিৎকার শুনে ঠেকাতে গেলে তাকেও পিটিয়ে ও কুপিয়ে যখম করে দুর্বৃত্তরা।

    পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ওলিয়ায় (৭০) মোল্যাকে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত আসমা বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) আব্দুল্লাহ আল মামুন এর সাথে কথা হলে তিনি বলেন নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ