• খুলনা বিভাগ

    জন্মাষ্টমী উদযাপন ও নড়াইলে পুলিশ সুপার এর শুভেচ্ছা বিনিময়

      প্রতিনিধি ৭ সেপ্টেম্বর ২০২৩ , ৫:৪৪:০৪ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    (৬ সেপ্টেম্বর) ২০২৩ খ্রি: শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে নড়াইল জেলা পুলিশ সুপার মোসা.সাদিরা খাতুন শুভ জন্মাষ্টমী উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদেরকে শুভেচ্ছা জানান। নড়াইল সদরে দুপুর ২ ঘটিকায় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, নড়াইলের আয়োজনে সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভা শেষে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রম, নড়াইল হতে শুরু হয়ে রুপগঞ্জ মোড় হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট অতিক্রম করে কেন্দ্রীয় কালী মন্দিরে শেষ হয়।

    উক্ত আলোচনা সভায় পুলিশ সুপার জন্মাষ্টমী উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সনাতন ধর্মাবলম্বী নাগরিকদের প্রতি শ্রীকৃষ্ণের জীবনাদর্শে অনুপ্রাণিত হয়ে সাম্য, ভ্রাতৃত্ব ও অসাম্প্রদায়িক চেতনাকে আরও দৃঢ় করতে বলেন। নড়াইলে সাম্প্রদায়িক সম্প্রীতির যে চমৎকার মেলবন্ধন রয়েছে তা যেন তাদের জীবনে শ্রীকৃষ্ণের জীবনাদর্শেরই প্রতিফলন। সাম্প্রদায়িক সম্প্রীতির এ বন্ধন আরও দৃঢ় হোক-জন্মাষ্টমীতে এই প্রত্যাশা করেন ।

    উক্ত আলোচনা সভা ও শোভাযাত্রার সূচনা করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নড়াইলের সভাপতি শ্রী অশোক কুমার কুন্ডু। প্রধান অতিথি হিসেবে সভায় ভার্চুয়ালি ভাবে উপস্থিত ছিলেন।মাশরাফী বিন মোর্ত্তজা, মাননীয় সংসদ সদস্য, নড়াইল-২, প্রধান বক্তা এ্যাড.সুভাস চন্দ্র বোস, সভাপতি, জেলা আওয়ামী লীগ ও চ্যেয়াম্যান, জেলা পরিষদ, নড়াইল, পুলিশ সুপার মোসা.সাদিরা খাতুন, জেলা প্রশাসকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মো.জুবায়ের রহমান, এডিসি রেভিনিউ, পৌর মেয়র আঞ্জুমান আরা, শ্রীপাদ গৌরচরন সেবাদাস, সভাপতি, ইসকন, নড়াইল।

    বক্তারা শ্রী কৃষ্ণ এর সমন্ধে পঠন-পাঠনের উপর গুরুত্বারোপ করেন। অশুভের বিনাশে শ্রী কৃষ্ণ এর যে ভূমিকা সে সম্পর্কেও আলোকপাত করেন সকলেই। জন্মাষ্টমী উপলক্ষ্যে নড়াইল পুলিশ জেলাব্যাপী সারাদিনের জন্য বহুমাত্রিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে। সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখার জন্য নড়াইল জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ