• Uncategorized

    কামারচাক ইউনিয়নের তারাপাশা বাজারে আজ মুসলিম জনতার ঢল নেমেছে।

      প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২০ , ৩:০২:৪৭ প্রিন্ট সংস্করণ

    শাহ্ পারভেজ-বিশেষ প্রতিনিধিঃ

    ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে,মহানবী হজরত মুহাম্মদ মোস্তফা (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে,কামারচাক ইউনিয়নের তারাপাশা বাজারে আজ বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

    মাওলানা মোঃ সিরাজুল ইসলাম মশাজানি বড় হুজুরের সভাপতিত্বে, বক্তব্য রাখেন, জামেয়া রাহমানিয়া মৌলভীবাজার মাদরাসা’র প্রতিষ্ঠাতা-প্রিন্সিপাল মাওলানা হাফিজ জামিল আহমদ আনসারী সাহেব, মাওলানা শরফ উদ্দিন সাহেব শায়খে মেলাগড়ি, মাওলানা মোঃ সাদিকুর রহমান শিক্ষক মশাজান মাদরাসা, মাওলানা আনিছুর রহমান, মাওলানা তাজ উদ্দিন বাবলু, মাওলানা শাহ আলম সাকিব, মোঃ ছায়েদ আলী, মোঃ আলিম আল মুনিম, মোঃ রুশেন আহমদ, মোঃ শফিকুল আলম, মোঃ রুবেল মিয়া, মোঃ সিরাজুল ইসলাম সুফিয়ান সহ কামারচাক ইউনিয়নের উলামায়ে কেরামগন এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

    মোঃ কামরুল ইসলাম দুলাল ও মোঃ আব্দুল ওয়াহিদ এর যৌথ সঞ্চালনায়, বক্তারা বলেন, ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী হজরত মুহাম্মদ মোস্তফা (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে সারা দুনিয়ার ধর্মপ্রাণ মুসলমানগণের কলিজায় আঘাত করেছে।

    এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন,আমাদের বাংলাদেশের মুসলিম জনতার উচিৎ ফ্রান্সের সকল পণ্য বয়কট করে প্রতিবাদ জানানো।

    এছাড়াও বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানিয়ে বক্তারা বলেন, বাংলাদেশ ৯২% মুসলমানদের দেশ তাই বাংলাদেশ সরকারের কাছে অনুরোধ রইলো, ফ্রান্সের সমস্ত পণ্য বর্জন এবং ফ্রান্সের সাথে কূটনৈতিক সম্পর্ক বিচ্ছিন্ন করে দিয়ে সরকারের প্রতিবাদ জানানো উচিৎ।

    উপস্থিত সকলকে কৃতজ্ঞতার সাথে ধন্যবাদ জানিয়ে আগামীতেও এরকম কোনো ডাক আসলে আজকের মতো সকল ঐক্যবদ্ধ হয়ে সাড়া দেয়ার আহবান রেখে বিক্ষোভ সমাবেশ সমাপ্তি ঘোষণা করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ