• রাজশাহী বিভাগ

    পাহাড়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শাপলার সাংবাদিক সম্মেলনে নির্বাচনী ইস্তেহার।

      প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২১ , ৫:১৪:৫৩ প্রিন্ট সংস্করণ

    এনামুল কবীর এনাম-জেলা প্রতিনিধি নওগাঁ:

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ৩ নং পাহাড়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শাপলা বেগমের সাংবাদিক সম্মেলনে তার নির্বাচনী ইস্তেহার ঘোষণা। চেয়ারম্যান প্রার্থী শাপলা সাংবাদিক সম্মেলনে গত ১৪ নভেম্বর পাহাড়পুর ইউনিয়নের দাড়িশন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি তার ১০টি নির্বাচনী ইস্তেহার ঘোষণা করে বলেন। আমি বদলগাছী উপজেলায় ২৮ নভেম্বরের ইউনিয়ন নির্বাচনে।৩ নং পাহাড়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে টেলিফোন মার্কা প্রতিক নিয়ে প্রার্থী হিসেবে কাজ করে যাচ্ছি।

    আমার পিতা বদলগাছী উপজেলা পরিষদের চেয়ারম্যান, আমার দাদা বীর মুক্তিযোদ্ধা মৃত মসলেমদ্দীন, স্বামী আনোয়ার হোসেন কাজল একজন পুলিশ অফিসার, আমার শশুর নাজির উদ্দিন ছিলেন বীর মুক্তিযোদ্ধা, আমার পিতা ১৯৯৮ ইং সালে উপজেলার ৭নং আধাইপুর ইউনিয়ন পরিষদের প্রথম মেম্বার, এবং ঐ ইউনিয়ন পরিষদের দুই দুই বার চেয়ারম্যান ছিলেন,বর্তমানে তিনি উপজেলা চেয়ারম্যান আমার পিতা ও শশুরের জনকল্যান ময়ী কর্ম কান্ড উপলব্ধি করেই আমি ০৩ নং পাহাড়পুর ইউনিয়ন চেয়ারম‍্যান পদে প্রার্থী হয়েছি। আ

    মি আপনাদের সহযোগিতায় মুল্য বান ভোটের মাধ্যমে নির্বাচিত হতে পারলে এই ইউনিয়নের অসহায় দরিদ্র পরিবারের সদস্যদের প্রতি সরকারের সহযোগিতা সঠিক ভাবে বুঝিয়ে দিতে বাধ্য থাকিব। এবং এই ইউনিয়নের সার্বিক উন্নয়নের জন্য আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রাখব। চেয়ারম্যান প্রার্থী শাপলা বেগম তার নির্বাচনী ইস্তেহারে ঘোষণা করেন, আপনাদের ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে, এই ইউনিয়নের প্রতিটি পরিবারের চকিদারী টেক্স মৌকুফ করব, বিনামূল্যে সকল পরিবারের জন্য জন্ম নিবন্ধন ফ্রিতে প্রদান করার প্রত্যয় ব্যক্ত করেছি। প্রতিটি পাড়া মহল্লার মোড়ে মোড়ে আলোর সুব‍্যাবস্থা করব।

    ইউনিয়নের সকল প্রকার পরিবারের সদস্যদের জরুরী ভিত্তিতে চিকিৎসা সেবা প্রদানের প্রচেষ্টা হিসেবে একটি এ‍্যাম্বলেন্স রাখিব। রাস্তা পাকাকরণ সহ, পাড়া মহল্লায় ছোট রাস্তা গুলো ইট দ্বারা পাকাকরণর করিব। ইউনিয়নের বিভিন্ন মসজিদ মন্দির ও মাদ্রাসায় সার্বিক সহযোগিতা প্রদান সহ সুন্দর রূপে সাজানোর প্রচেষ্টায় থাকিব। প্রতিটি ওয়ার্ডে ভিজিডি ভিজিএফ কার্ড কোন প্রকার গোপন আঁতাত ছারাই প্রদান সহ ১০, প্রকার নির্বাচনী ইস্তেহার ঘোষণা করেন শাপলা বেগম। তিনি জানান সাংবাদিক ভাইদের জানান অতিতের অনুসুচনা ভবিষ্যতের পরিকল্পনা বর্তমান কর্ম সুচি এই পাহাড়াপুর ইউনিয়নের মানুষেরের কল্যাণে। হ্নদয় কথা বলুক মনতা শুনুক প্রতিষ্ঠিত হোক পাহাড়পুর ইউনিয়ন বাসী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ