• রাজশাহী বিভাগ

    ৩০ বোতল ফেন্সিডিল-সহ গ্রেফতার-১

      প্রতিনিধি ২৪ অক্টোবর ২০২৩ , ১০:৩২:১০ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    গতকাল সোমবার ২৩ অক্টোবর ২০২৩ খ্রি. রাত ১১:৪০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ভাটোপাড়া গ্রাম হতে একজন মাদক ব্যবসায়ীকে ৩০ বোতল ফেন্সিডিল-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ। গ্রেফতারকৃত অভিযুক্তের নাম মো: ইসমাইল হোসেন@ বাদশা (২০)। অভিযুক্ত রাজশাহী জেলার গোদাগাড়ী থানার পিরিজপুর পশ্চিমপাড়া গ্রামের মোঃ শফিকুল ইসলামের পুত্র।

    ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র ইন্সপেক্টর(নিরস্ত্র) মো: রুহুল আমিন এর নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো: মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ গত ২৩ অক্টোবর ২০২৩ খ্রি. রাত ১১:৩০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ভাটোপাড়া মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ভাটোপাড়া গ্রামস্থ জনৈক মোঃ শফিকুল ইসলাম এর বসতবাড়ির সামনে মাটিকাটা বাইপাস হতে প্রেমতলীগামী পাঁকা রাস্তার ওপর ০৩ (তিন) জন মাদকব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রি করছিলো।

    এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের এসআই (নিরস্ত্র) মো: মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ একই তারিখ রাত ১১:৩৫ টায় অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাত ১১:৪০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: ইসমাইল হোসেন@ বাদশার দেহ তল্লাশি করে তার হাতে থাকা একটি প্লাস্টিকের বাজার করা ব্যাগের মধ্য হতে ৩০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে। উল্লেখ্য, অভিযুক্তের সাথে থাকা ওপর দুই পলাতক আসামি মো: নুরুল ইসলাম (৩৩), পিতা-মৃত: সোনারুল, সাং-পিরিজপুর লাইনপাড়া এবং মো: মিঠুন (৩৫), পিতা-মো: আনিছুর, সাং-আষাড়িয়াদহ, সর্বথানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীগণ কৌশলে অন্ধকারে পালিয়ে যায়। এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মো: ইসমাইল হোসেন@ বাদশা এবং দুই পলাতক আসামি মো: নুরুল ইসলাম, মো: মিঠুনের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ