• রাজশাহী বিভাগ

    উল্লাপাড়ায় অবশেষে সবার মনে দাগ কাটিয়ে মায়া চলে গেলো।

      প্রতিনিধি ৩১ জুলাই ২০২২ , ১২:৩৬:৩৯ প্রিন্ট সংস্করণ

    ২০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শেষ পর্যন্ত হেরে গেলেন এইচ টি ইমাম গার্লস স্কুলে এন্ড কলেজের মেধাবী স্কুল শিক্ষার্থী মেহেরিন আক্তার মায়া। বাঁচার আকুতি নিয়ে সাবার কাছে তার একটাই চাওয়া ছিল আমি বাচতে চাই। এগিয়ে এসেছিল অনেকেই কিন্ত মৃত্যুর কাছে সে হেরে গেলো। আজ রোববার বেলা ৩টার দিকে মায়া ঢাকার ইবনেসিনা মেডিকেল হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। দুটি কিডনিই তার নষ্ট হয়ে গিয়েছিল। বেশকিছুদিন ধরে ডায়ালাইসিস করে বাঁচিয়ে রাখা হয়েছিল তাকে।

    উল্লাপাড়া এইচ. টি. ইমাম গার্লস স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্রী মায়ার অবস্থা খুব খারাপ হয়ে গেলে চলতি জুলাই মাসের ১১ তারিখে তাকে ঢাকার ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়। পারিবারিক স্বচ্ছলতা না থাকলেও নিজ প্রতিষ্ঠান, এলাকাবাসী এবং দেশের সহৃদয়বান মানুষ মায়ার চিকিৎসায় আর্থিক সহায়তা দিয়েছে। চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে মায়ার গুরুতর অবস্থার বিষয়ে দেশের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় অনেক সংবাদ প্রচার ও প্রকাশিত হয়। এতে সাড়া দেন বহু মানুষ।

    উল্লাপাড়া পৌরসভার ঝিকিড়া মহল্লার মনিরুল ইসলামের মেয়ে মেহেরিন আক্তার মায়া। রোববার মায়ার মৃত্যুর খবর এইচ. টি. ইমাম গার্লস স্কুল এন্ড কলেজে পৌঁছিলে গোটা প্রতিষ্ঠানে শোকের ছায়া নেমে আসে। কান্নায় ভেঙ্গে পড়েন শিক্ষার্থীরা।
    এইচ.টি. ইমাম গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম জানান, মায়ার মৃত্যুতে তারা গভীরভাবে শোকাহত।

    মায়ার চিকিৎসার জন্য স্কুলে শিক্ষার্থী, শিক্ষক ব্যক্তিগতভাবে এবং বিদ্যালয় তহবিল থেকে সাধ্যমত আর্থিক সহায়তা দেওয়া হয়। মায়া স্কুলের স্কাউট দলের একজন সদস্য ছিল। এছাড়া স্কুলের সকল সাংস্কৃতিক কর্মকান্ডে সে ছিল অগ্রভাগে। তার মৃত্যুতে তাদের শিক্ষা প্রতিষ্ঠান একজন মেধাবী ছাত্রীকে হারালো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ